১০ মে, ২০২৪

Alia Bhatt: রামায়ণে সীতার চরিত্র থেকে সরে দাঁড়ালেন আলিয়া? সত্যিটা জানুন
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-24 18:40:20   Share:   

ব্রক্ষ্মাস্ত্র ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন রণবীর কাপুর (Ranbir kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। বাস্তবের এই জুটিকে পর্দায় দেখে খুব খুশি হয়েছিলেন ভক্তরা। তাঁদের আবারও কবে সিনেমায় দেখা যাবে? এরকম অনেক প্রশ্নে ছয়লাপ হয়েছিল নেট মাধ্যম। এই নিয়েই একটি গুঞ্জন ছড়িয়েছিল বেশ কিছুমাস আগে। শোনা গিয়েছিল, নিতেশ তিওয়ারি পরিচালিত ছবি 'রামায়ণ' আসছে। এই ছবিতে রামের চরিত্রে পরিচালকের নির্বাচন নাকি রণবীর কাপুর। সেই সিনেমায় নাকি সীতার চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে।

এই নিয়ে বিস্তর আলোচনা হয়েছে নেট মাধ্যমে। এবার নতুন গুঞ্জন আলিয়া নাকি এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। এই খবর পেয়েই মন ভেঙেছে অনেক 'রণলিয়া' (রণবীর ও আলিয়ার নাম মিলিয়ে দর্শকদের দেওয়া নাম) ভক্তদের। তবে আসল সত্যি অন্যকিছু। জানা গিয়েছে, সিনেমার পরিচালকরা খুব সন্তর্পণে পদক্ষেপ ফেলে এই সিনেমায় কাজ করতে চাইছেন। চূড়ান্ত সিদ্ধান্ত না নিয়ে কোনও পদক্ষেপ তাঁরা নিচ্ছেন না।

রামের চরিত্রে পরিচালকদের রণবীর কাপুরকেই পছন্দ এই তথ্য সত্যি। তবে সীতা-রাবণ-লক্ষণ-সহ অন্যান্য চরিত্রগুলির অভিনেতা এখনও নির্বাচিত হয়নি। ফলে আলিয়া সীতার চরিত্রে অভিনয় করবেন, সেই তথ্য একেবারেই সত্যি নয়। এই খবর রণলিয়া ভক্তদের কাছে হতাশাজনক। তবে ভবিষ্যতে রণবীর আলিয়াকে আবারও কোনও সিনেমায় দেখা যায় কি না এখন সেইটাই দেখার।


Follow us on :