১০ মে, ২০২৪

Alia Bhatt: 'আলিয়া ভাট কী জীবনে খুশি?' নেটিজেনদের প্রশ্নের উত্তরে কী বললেন আলিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-08 17:20:54   Share:   

অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) উত্তরণ দেখলন সকলে। ২০১২ সালে স্টুডেন্ট অফ দ্যা ইয়ারে ডেবিউ করা মেয়েটি এই বারো তেরো বছরে পরিণত হয়ে গিয়েছেন অনেকটা। বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা ধরে রেখেছেন। হলিউডেও অভিনেত্রীদের তালিকায় নিজের নাম লিখিয়েছেন। থেমে নেই ব্যক্তিগত জীবনও। ২০২২ সালে বিয়ে করেছেন প্রেমিক রণবীর কাপুরকে। ওই বছরেই মেয়ে রাহা জন্ম নিয়েছে। সব মিলিয়ে তাঁর জীবন, ইংরেজিতে যাকে বলে 'হ্যাপেনিং'।

অভিনেত্রীকে নিয়ে দর্শক মনে অনেক প্রশ্নও তৈরী হয়েছে এতগুলো বছরে। সম্প্রতি হলিউডে তাঁর অভিনীত সিনেমা 'হার্ট অফ ষ্টোন'-এর প্রচারে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে গিয়েই প্রশ্নের সম্মুখীন হতে হল। আসলে সিনেমার অন্য অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে একটি খেলা খেলছিলেন। গুগলে তাঁদের নিয়ে নেটিজেনরা সবচেয়ে বেশি যে প্রশ্নগুলি করেন, সেগুলিরই উত্তর দিচ্ছিলেন।

এই প্রশ্নগুচ্ছের মধ্যে একটি প্রশ্নে আলিয়াকে জিজ্ঞেস করা হয়, তিনি কী সুখী? এর উত্তরে অভিনেত্রী বলেন, 'সম্ভবত আমার নাকের আয়তনের জন্য আমার মুখে দুঃখ দেখতে পান নেটিজেনরা। আমাকে কেবল দেখতেই দুঃখী মনে হয়। আমি আসলে খুবই খুশি। সত্যি বলছি, আমি সম্ভবত এই পৃথিবীতে জীবিত মানুষদের মধ্যে সবচেয়ে সুখী।'


Follow us on :