১৩ মে, ২০২৪

Sushant: যে ফ্ল্যাটে মৃত্যু হয়েছিল সুশান্তের, সেই ফ্ল্যাটের মালিক এখন আদাহ শর্মা
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-27 10:15:08   Share:   

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত একসময় যে বাড়িতে মৃত্যু পর্যন্ত ছিলেন, এখন সেই বাড়িই অন্য এক বলিউড অভিনেত্রীর দখলে। 'দ্যা কেরালা স্টোরি' খ্যাত অভিনেত্রী আদাহ শর্মা (Adah Sharma) নাকি 'মন্ট ব্ল্যাঙ্ক'-এ সুশান্ত (Sushant Singh Rajput) ঠিক যে ফ্ল্যাটে থাকতেন, সেই ফ্ল্যাটটিই কিনে নিয়েছেন। কিছুদিন আগেই অভিনেত্রীকে দেখা যায়, সেই ফ্ল্যাটে গিয়ে সরেজমিনে সবকিছু দেখে আসতে। এবার খবর, আইনি ভাবেই সেই ফ্ল্যাটের মালিকানা পেয়েছেন তিনি। যদিও এই বিষয়ে মুখ খোলেননি আদাহ।

প্রসঙ্গত, বলিউড অভিনয় জগতে প্রতিষ্ঠিত হওয়ার পর সুশান্ত এই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন। দ্বিতল এই ফ্ল্যাটের জন্য প্রতি মাসে ৪.৫ লক্ষ টাকা করে ভাড়া দিতেন অভিনেতা। এই ফ্ল্যাটেই প্রেমিকা রিয়ার সঙ্গে একত্রযাপন করতেন। নিজের মতো সাজিয়ে নিয়েছিলেন বাড়িটি। অভিনেতার পছন্দের বই থেকে শুরু করে দূরের তারা দেখার টেলিস্কোপ, সব ছিল এই ফ্ল্যাটেই। অভিনেতা মারা যাওয়ার পর থেকে সেই ফ্ল্যাট ফাঁকা। যত্রতত্র ছড়িয়ে থাকা সুশান্তের স্মৃতিজড়িত এই বাড়ি এবার হয়তো নতুনভাবে সাজিয়ে তুলবেন আদাহ।

২০২০ সালের ১৪ জুন এই দ্বিতল ফ্ল্যাটেই উদ্ধার করা হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে বেশ কিছু মাস জেলে থাকতে হয়েছিল পুলিশি জেরার জন্য। অন্যদিকে মাদক প্রসঙ্গ উঠে এলে, বলিউডের তাবড় অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদও করা হয়. তবে এতগুলো বছর পরেও সুশান্তের মৃত্যুর কারণ উদ্ধার করতে পারেননি তদন্তকারী অফিসাররা।


Follow us on :