১৪ মে, ২০২৪

Vijay Verma: আমি এতো মনোযোগ পেতে অভ্যস্ত নই, তামান্নার সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে মন্তব্য বিজয়ের
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-19 18:33:17   Share:   

বি টাউনের নতুন দম্পতি বিজয় বর্মা (Vijay Verma) এবং তামান্না ভাটিয়া (Tamannaah Bhatia)। তামান্না ইন্ডাস্ট্রিতে বহু বছর হল রয়েছেন, তাই তাঁকে ঘিরে থাকতেন পাপারাৎজিরা। বিজয় অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করলেও, তাঁকে যে সবসময় মিডিয়া ঘিরে রাখত তা নয়। তবে তামান্নার সঙ্গে প্রেম করার পর থেকেই যেন তাঁকে ঘিরে রয়েছে সমস্ত আলো। এতে কী অনুভূতি তাঁর? অভিনেতা কী এত মনোযোগ পেয়ে আদৌ খুশি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয় বলেছেন, 'প্রথমত আমি শুনে খুশি হয়েছি যে, আমরা জনপ্রিয় দম্পতিদের মধ্যে গণ্য হই। বিষয়টি হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো এবং সুন্দর। প্রথমবার যখন এত মনোযোগ পেয়েছিলাম তখন বিষয়টি নিয়ে অতটা অভ্যস্ত ছিলাম না। আমি একা একা ঘুরে বেড়াতে স্বচ্ছন্দ্যবোধ করি। প্রথমবার যখন আমরা একসঙ্গে বাইরে গেলাম তখন সবার নজর আমাদের দিকে পড়ল। আমি খুব একটা স্বচ্ছন্দ্য নই। তবে হওয়ার চেষ্টায় আছি।'

প্রসঙ্গত, বিজয়ের সঙ্গে তামান্না ভাটিয়ার সম্পর্কের গুঞ্জন চলছিল অনেক দিন ধরেই। ব্রেকফাস্ট হোক, লাঞ্চ কিংবা ডিনার, একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। পরবর্তীতে তামান্না তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে নেন। এরপর বিজয়ও সম্পর্কের কথা বলতে আপত্তি করেননি। 'লাস্ট স্টোরিজ-২' যুগলকে একসঙ্গে দেখে তাঁদের ভক্তের সংখ্যা আরও বেড়েছে।


Follow us on :