১৮ জুন, ২০২৪

Boomerang: জিতের 'বুমেরাং' থেকে সরলেন সত্যম ভট্টাচার্য, কেন এমন সিদ্ধান্ত?
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-22 09:34:21   Share:   

সত্যম ভট্টাচার্য (Satyam Bhattacharya) একসময় ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সহ পরিচালক হিসেবে। বহু ছবিতে জনপ্রিয় পরিচালকের সহকারী হিসেবেও কাজ করেছিলেন। থিয়েটারও করতেন মন দিয়ে। পরবর্তীকালে পরিচালনার পাট চুকিয়ে চলে আসেন অভিনয় জগতে। বহু সিনেমায় পার্শ্বচরিত্রে তাঁর অভিনয় মনে রেখে দেওয়ার মতো. যদিও পর্দায় তাঁর সবচেয়ে বড় ব্রেক ছিল 'বল্লভপুরের রূপকথা'। এই সিনেমা যে তাঁর জীবনেরও মোর ঘুরিয়ে দেবে তা বুঝতে পারেননি। এরপর থেকেই বেশ কিছু কাজের অফার এসেছিল অভিনেতার কাছে। জিৎ এবং রুক্মিনীর আসন্ন ছবি বুমেরাং-এ (Boomerang) তাঁকে দেখতে পাওয়ার কথা ছিল. তবে শোনা যাচ্ছে, অভিনেতা না কি এই সিনেমা করছেন না।

অভিনেতা নাকি 'কোনজাঙ্কটিভাইটিস'-এ কাবু হয়েছেন। গত দু সপ্তাহ ধরে তাঁর চোখের এই চিকিৎসা চলছে। অন্যদিকে ছবিতে তাঁর একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করার কথা। জিতের বন্ধুর চরিত্রে অভিনয় করার কথা ছিল তাঁর। পুরো সিনেমা জুড়ে বহু সিনেই তাঁর অভিনয় করার কথা ছিল। তবে এই চোখের ইনফেকশন নিয়ে শ্যুটিংয়ে আসতে পারছেন না। তাই সিনেমার পরিচালকের সঙ্গে যৌথ সিদ্ধান্ত নিয়ে তিনি 'বুমেরাং' থেকে সরে দাঁড়ালেন। সত্যমের পরিবর্ত অভিনেতা সৌরভ দাস।

সত্যম সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়ে লিখেছেন, 'আপনাদের অবগতির জন্য জানাচ্ছি সময়সাপেক্ষ অসুস্থতা ভাইরাল কোনজাঙ্কটিভাইটিসের জন্য, পরিচালক এবং প্রযোজকের সঙ্গে মিলিত সিদ্ধান্ত নিয়ে 'বুমেরাং' থেকে সরে যাচ্ছি। আমার হৃদয়ভরা কৃতজ্ঞতা।'


Follow us on :