১৩ মে, ২০২৪

Tota-Ranveer: টোটায় মুগ্ধ রণবীর, অভিনেতাকে সাধুবাদ নেটিজেনদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-03 14:33:33   Share:   

সামাজিক মাধ্যম খুললেই এখন নেটিজেনরা একজনের প্রশংসাতেই পঞ্চমুখ। অভিনেতা টোটা রায় চৌধুরীর (Tota Roy Chowdhury)। সম্প্রতি অভিনেতাকে দেখা গিয়েছে, 'রকি অউর রানী কি প্রেম কাহানি' সিনেমায়। সেখানে তিনি কেবল আলিয়া ভাট অর্থাৎ রানীর বাবার চরিত্রে অভিনয় করেছেন তাই-ই নয়, পার্শ্ব চরিত্র থেকে তিনি হয়ে উঠেছেন অন্যতম প্রধান চরিত্র। এই সিনেমায় তাঁর চরিত্রের নাম চন্দন চট্টোপাধ্যায়। চন্দন একজন কত্থক নৃত্যশিল্পী। আর এই চরিত্রটিই একেবারে নিখুঁতভাবে পর্দায় তুলে ধরেছেন টোটা।

অভিনেতা রণবীর কাপুরও তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়ে নিজের মনের কথা লিখে ফেললেন সামাজিক মাধ্যমের পাতায়। রণবীর লিখেছেন, 'টোটা স্যার আপনি খুবই স্পেশাল। মানুষ আপনাকে নিয়ে কথা বলছেন দেখে আমার হৃদয় উষ্ণ হয়ে উঠছে। আমি যা অনুভূত করেছি আপনি তাঁর প্রতিধ্বনি। আপনার আত্মার ঈশ্বর আপনার শিল্পে জ্বলজ্বল করে। আপনার মধ্যে সঞ্চিত সৌন্দর্য আপনি যেভাবে আপনি চন্দনে এনেছেন, পর্দায় আপনার উষ্ণ উপস্থিতি, আপনার অন্তর ছুঁয়ে যাওয়া পারফরম্যান্স এবং আপনার মন ছুঁয়ে যাওয়া কত্থক। ধন্য মনে হয় এই মুহূর্তগুলিতে থাকতে পেরে।'


নেটিজেনরাও 'রকি অউর রানী কি প্রেম কাহানি' সিনেমায় টোটার অনবদ্য কত্থক নৃত্য দেখে খুশি হয়েছেন। তবে সবচেয়ে খুশি হয়েছেন, 'পুরুষেরা নাচ করেন না', এমন ধারণা ভেঙে গুড়িয়ে দেওয়ায়। অনেকে বলছেন, টলিউড এতগুলো বছরে টোটা রায়চৌধুরীকে সঠিকভাবে ব্যবহার করতে পারেননি। করণ জোহার যা করে দেখিয়েছেন।



Follow us on :