১৩ মে, ২০২৪

Don 3: অমিতাভ-শাহরুখ-আমিরের পর ডনের চরিত্রে রণবীর সিং, মুক্তি পেল প্রথম ঝলক
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-10 11:58:30   Share:   

'ডন কা তো জমানা হোতা হ্যায়' এই বিখ্যাত সংলাপকে সত্যি করে নতুন জমানায় পা দিয়েছে ডন-থ্রি। এই জমানায় ডনের চরিত্রে দেখা যাবে অভিনেতা রণবীর সিংহকে (Ranveer Singh)। আগে থেকেই জল্পনা ছিল এবার শাহরুখ ফিরবেন না ডন হয়ে। রণবীরের নামও চর্চায় ছিল। তবে জল্পনা আর না বাড়িয়ে এবার প্রযোজনা সংস্থা থেকে রণবীরের ফার্স্ট লুক প্রকাশ্যে আনা হল।

টিজারের শুরুতে রণবীরকে বলতে শোনা যায়, 'যে বাঘ ঘুমোচ্ছে, সে কবে জাগবে? সবাই জিজ্ঞেস করে। তাঁদের বলে দাও, আমি এসে গেছি।' একইভাবে টিজারের শেষে শোনা গিয়েছে ডনের সেই জনপ্রিয় সংলাপের অংশ, 'এগারো মুলুকের পুলিস খোঁজে আমাকে। কিন্তু আমাকে ধরে পেরেছে কে? আমি ডন।' সিনেমার নির্মাতা ফারহান আখতার এই টিজারের ঝলক সামাজিক মাধ্যমে আপলোড করে লিখেছেন, ডনের নতুন যুগ শুরু হচ্ছে।'

ডনের চরিত্রে রণবীর সিংকে দেখে বেশ খুশি দর্শকেরা। অভিনেতা হিসেবে রণবীরকে অনেকে 'ওভার এক্টিংয়ের দোকান' বললেও তাঁর ক্রমাগত নিজেকে ভাঙা গড়া দর্শকদের মনে জায়গা করে নিচ্ছে। অন্যদিকে শাহরুখ 'ডন থ্রি'-তে অভিনয় করছেন না বলে খুশি তাঁর ভক্তরা। তাঁদের মতে একইরকম চরিত্রে অভিনয় না করে এবার শাহরুখের উচিৎ চরিত্র নির্বাচনে মনোযোগ দেওয়া। তবে টি=ডনের চরিত্রে রণবীর দর্শকের কতটা মন জয় করতে পারলেন, তা বুঝতে অপেক্ষা করতে হবে ২০২৫ পর্যন্ত।



Follow us on :