১২ মে, ২০২৪

Ranbir Kapoor: 'রাম' হয়ে উঠতে মদ-মাংস ছাড়লেন রণবীর কাপুর!
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-10 20:18:10   Share:   

এবার এক নতুন চরিত্রের জন্য তৈরি হচ্ছেন অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor)। তাঁর আসন্ন সিনেমা রামায়ণ (Ramayan)। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে এই সিনেমা নিয়ে জোর চর্চা। এর আগেও বলিউডের অনেক অভিনেতা কাজ করেছেন রামায়ণের চরিত্রে। কিন্তু 'ব্রক্ষ্মাস্ত্র' সিনেমায় রণবীরের অভিনয় দেখে দর্শক তাঁর কাছ থেকে আরও বেশি কিছু আশা করছেন।

জানা যাচ্ছে, পরিচালক নীতিশ তিওয়ারির সিনেমা রামায়ণের জন্য রামের চরিত্রে নির্বাচিত করা হয়েছে অভিনেতার রণবীর কাপুরকে। মহাভারতের মূল চরিত্র শ্রী রাম। দেশজুড়ে বহু মানুষের আবেগ জড়িয়ে রয়েছে এই চরিত্রটির সঙ্গে। তাই এই মুহূর্তে সেই চরিত্রটির জন্য নিজেকে তৈরি করতে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেতা।

বেশ কিছু সংবাদ মাধ্যমের দাবি, শ্রী রাম হয়ে উঠতে রণবীর নাকি মাদক এবং মাংস ছাড়তে চলেছেন। প্রভু শ্রী রাম পবিত্র। তাই দায়সারাভাবে চরিত্রটিতে অভিনয় করতে চাইছেন না রণবীর। বরং অন্তর থেকে রামের পবিত্রতাকে ছুঁতে  চাইছেন অভিনেতা। তাই এই পদক্ষেপ নিয়েছেন রণবীর।

জানা যাচ্ছে ২০২৪ সালের ফেব্রুয়ারি থেকে শুরু হবে রামায়ণের শ্যুটিং। অগাস্ট মাসের মধ্যেই শ্যুটিং শেষ করে ফেলার পরিকল্পনা পরিচালকের। যদিও সিনেমায় অন্যান্য চরিত্রে কাদের দেখা যাবে, তার আনুষ্ঠানিক কোনও ঘোষণা এখনও হয়নি।


Follow us on :