১৭ মে, ২০২৪

Prosenjit: যৌনতা এবং হিংসা ছাড়াও ওটিটিতে ভালো গল্প আছে: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-19 17:59:29   Share:   

টলিউড সিনেমা জগতের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। 'জুবিলী' সিরিজ দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন। হিন্দি ছবির জগতের জনপ্রিয় তারকাদের মাঝেও নিজেকে অভিনেতা হিসেবে প্রতিষ্ঠা করেছেন সফলভাবে। রয় টকিজের কর্ণধার শ্রীকান্ত রয়ের দৃঢ় অভিনয় এখনও দর্শকদের চোখের সামনে ভাসছে। এরপর স্কুপ ওয়েব সিরিজেও জয়দেব সেনের চরিত্রে, অল্প জায়গায় নিজের অভিনয়ের ছাপ রেখেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তবে অনেকে মনে করেন বড় পর্দায় সিনেমার ক্ষেত্রে যে বেড়াজালগুলো থাকে, ওটিটির ক্ষেত্রে তা থাকে না। ফলে সেখানে অবাধ যৌনতা এবং হিংসার প্রচার করা হয়। সত্যিই কী তাই? এই বিষয়ে কী মত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ? জানালেন তিনি।অভিনেতা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, 'ওটিটি প্ল্যাটফর্মে সিনেমা-সিরিজ দেখার এটিই সঠিক সময়। এই মাধ্যমটিকে যৌনতা এবং হিংসা নির্ভর কন্টেন্ট থেকে বেরিয়ে এসেছে অনেক আগেই। বর্তমানে এই মাধ্যম অনেক ভালো গল্প বলে।'

অভিনেতা আরও বলেছেন, 'রকেট বয়েস, জুবিলী, স্ক্যাম-১৯৯২ এর মতো কন্টেন্টগুলি প্রমান দিচ্ছে, যৌনতা এবং হিংসার বাইরে বেরিয়ে গিয়েছে ওটিটি। নির্মাতাদের ওপরেই নির্ভর করবে ছবির মান। টেলিভিশনের তুলনায় ওটিটি মাধ্যমের দর্শক আরও বেশি।' সময়ের সঙ্গে সঙ্গে সেই দর্শক আরও  বাড়বে বলে মনে করেন অভিনেতা। ওটিটিতে প্রথম দুটো কাজ করে যে তিনি তৃপ্ত সেকথাও বলেছেন।


Follow us on :