১০ মে, ২০২৪

Jeetu Kamal: নবনীতার সঙ্গে বিচ্ছেদের পর আরও এক 'প্রিয়' সঙ্গীকে বিদায় জানালেন জীতু কমল
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-13 18:50:45   Share:   

অভিনেতা জীতু কমলের (Jeetu Kamal) জীবনে যেন বিচ্ছেদের সময়। মাস কয়েক আগেই সামাজিক মাধ্যমে অভিনেতার স্ত্রী নবনীতা দাস বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছিলেন। জীবন সঙ্গীকে ছুটি দিয়ে, এবার আরও এক সঙ্গীকে ছুটি দিলেন জীতু কমল। নবনীতার সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে সামাজিক মাধ্যমে মুখ খোলেননি অভিনেতা। তবে এই সঙ্গীকে হারিয়ে সামাজিক মাধ্যমে মনের দুঃখ প্রকাশ করে ফেললেন জীতু।

জীতু এবার তাঁর অর্থ দিয়ে কেনা প্রথম গাড়িটিকে বিদায় জানালেন। সামাজিক মাধ্যমে প্রিয় লাল গাড়িটির কয়েকটি ছবি আপলোড করেছেন অভিনেতা। ভালোবেসে গাড়িটির নাম দিয়েছিলেন, 'লাল ষাঁড়'। ছবিগুলি দিয়ে জীতু ক্যাপশনে লিখেছেন, 'আমার আরেক প্রিয়’র ছুটি হলো। অনেক উঠা-পড়ার সাক্ষী ছিলো এই লাল ষাঁড়। বহু রাতের আশ্রয়ও ছিল আমার ৭২৭২... আজ মিলিয়ে যাওয়ার সময় সত্যিই চোখটা চিক-চিক করে উঠেছিল। কেন! তা লিখে বা বলে বোঝাতে অক্ষম বন্ধু। ছোট্ট ছিলো, কিন্তু বড্ড আপন ছিলো।' 

ছোট পর্দা দিয়ে অভিনয় জগতে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা। 'অপরাজিত' সিনেমায় কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এরপরেই একাধিক সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসে তাঁর কাছে। জীতুর পরবর্তী সিনেমায় আরও একটি চমক থাকবে। ভিন্ন ধারার, একেবারে নতুন একটি গোয়েন্দা চরিত্র নিয়ে হাজির হবেন অভিনেতা। 


Follow us on :