১৫ মে, ২০২৪

Poster: বিক্রমের জায়গায় রণবীর, ছবির পোস্টার চুরির অভিযোগ তুললেন তথাগত
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-09 13:39:53   Share:   

অভিনেতা এবং পরিচালক তথাগত চট্টোপাধ্যায়ের (Tathagata Chatterjee) পরের ছবি পারিয়া (Pariah), এই খবর সামাজিক মাধ্যমে অনেকেই জানেন। এবার সেই ছবি মুক্তির আগেই শুরু হল চর্চা। তথাগত সামাজিক মাধ্যমে তাঁর ছবির পোস্টার চুরির অভিযোগ তুলেছেন। তাও আবার বলিউড অভিনেতা রণবীর কাপুরের ছবির পোস্টার ঘিরেই এই বিতর্ক। রণবীরের পরের ছবি 'এনিমল', তাও অনেকেই জানেন। এবার পারিয়ার সঙ্গে সংঘাত শুরু হল এই ছবির। 

তথাগত সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি আপলোড করে লিখেছেন, 'ছিল রুমাল হয়ে গেল বেড়াল। বিক্রমের শরীরে রনবীরের মাথা, পোস্টার পারিয়ার, নাম এনিম্যাল নামের হিন্দি সিনেমার, শুধু বিক্রমের মাথাটা আর সিনেমার নামটা পালটে দেওয়া হয়েছে। একটা সো কলড ভেরিফায়েড এওয়ার্ড পেজ থেকে যারা এই বালখিল্যতাটা করছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করি। অন্তত ফোটোশপের কাজটা ভাল প্রত্যাশা করেছিলাম।' 

পরিচালক এই লেখার সঙ্গে পারিয়া এবং ফটোশপ করা এনিমেল ছবির পোস্টারের ছবিও আপলোড করেছেন। এর আগেও অভিযোগ উঠেছিল এই ছবির পোস্টার হুবুহ নকল করা হয়েছে দক্ষিণী ছবির পোস্টারে। তবে এইবার এনিমল ছবির অফিশিয়াল পোস্টার না পেয়ে নিম্নমানের ফটোশপ করা হল পারিয়ার পোস্টারে। 


Follow us on :