১৬ মে, ২০২৪

Dev: ডেঙ্গি হয়নি, দেবের স্বাস্থ্য নিয়ে স্বস্তির খবর
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-03 16:14:01   Share:   

বাঘাযতীন, ব্যোমকেশ ও দুর্গ রহস্যের কাজ শেষ করে এবার নতুন ছবি 'প্রধান'-এর শ্যুটিং শুরু করেছেন দেব (Dev)। কিন্তু শ্যুটিংয়ের প্রথম দিনেই দুঃসংবাদ দিয়েছিলেন তিনি। সামাজিক মাধ্যমে দেব লিখেছিলেন, 'প্রথম দিনের শ্যুটিং। এদিকে আমি জ্বরে কাবু।' একথা শুনে স্বাভাবিকভাবেই নেটিজেন ও দেবের ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়েছিল। পশ্চিমবঙ্গে লাফিয়ে বাড়ছে ডেঙ্গি। তাই রটে গিয়েছিল ডেঙ্গি আক্রান্ত হয়েছিলেন তিনি। সত্যিই কী তাই?

জানা গিয়েছে, প্রধানের শ্যুটিংয়ের প্রথম দিনে দেবের জ্বর এসেছিল ঠিকই তবে দ্বিতীয় দিন থেকে তা উধাও হয়েছে। দেব এখন চুটিয়ে অভিনয় করছেন। জ্বর আসার পর দেবের রক্ত পরীক্ষাও করে দেখা হয়েছে, রেজাল্টে পাওয়া গিয়েছে ডেঙ্গি হয়নি দেবের। এই মুহূর্তে সিনেমার টিম উত্তরবঙ্গে শ্যুটিং করছে। তবে ডেঙ্গি হওয়ার ভুয়ো খবরে নাকি দেব বিরক্তই হয়েছেন। যদিও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে, এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি তিনি।

প্রধানের শ্যুটিংয়ের পাশাপাশি দেব ভার্চুয়ালি 'বাঘাযতীন' সিনেমার প্রচারও করছেন। চলতি বছর দুর্গাপুজোর আগেই ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে সিনেমাটি। ইতিমধ্যেই দেবের চরিত্রের ঝলক এবং টিজার দেখে দর্শকদের আগ্রহ বেড়েছে 'বাঘাযতীন' নিয়ে। স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেব কতটা দর্শকদের মন জয় করতে পারেন সেটাই দেখার।


Follow us on :