১৭ মে, ২০২৪

Ajay-Kajol: বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কাজলের জন্মদিন, কী লিখলেন অজয়
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-05 18:46:16   Share:   

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় দম্পতি কাজল (kajol) এবং অজয় (Ajay Devgan)। নানা অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যায়। কাজলের প্রাণবন্ত স্বভাব এবং অজয়ের গম্ভীর ব্যক্তিত্বর ভক্ত অনেক। ইংরেজিতে একটি কথা রয়েছে, 'অপোজিটস অ্যাট্রাক্ট'। এই জুটির ভক্তরা মনে করেন, দুই তারকা একে অপরের ভিন্ন স্বভাবের প্রতিই আকর্ষিত হয়েছেন। মাঝে তাঁদের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। যদিও সেসব গুঞ্জন তুড়িতে উড়িয়ে দিয়ে এখনও সহ যাপনে রয়েছেন কাজল ও অজয়। এইভাবেই এলো আরও একটি বিশেষ দিন।

৫ অগাস্ট অভিনেত্রী কাজল দেবগণ ৪৯ বছরে পা দিয়েছেন। সামাজিক মাধ্যমে অভিনেত্রীর ভক্তরা শুভেচ্ছা পাঠিয়েছেন। ইন্ডাস্ট্রির সহকর্মীরাও তাঁকে শুভেচ্ছা পাঠিয়েছেন। তবে স্ত্রীয়ের জন্মদিন ভুলে যাননি অজয় দেবগণ। সামাজিক মাধ্যমে তিনিও শুভেচ্ছা বার্তা লিখেছেন। একইসঙ্গে স্ত্রীয়ের জন্য লিখেছেন, মিষ্টি গানের লাইন। সামাজিক মাধ্যমে অজয়, কাজলকে উদ্দেশ্য করে লিখেছেন, 'তারিফ করু ক্যায়া তেরি। শুভ জন্মদিন কাজল।'


প্রসঙ্গত ১৯৯৫ সালে, 'হলচল' সিনেমার সেটে কাজল এবং অজয়ের দেখা হয়। প্রথমে একে অপরকে পছন্দ করেননি তাঁরা। এই সিনেমার দু বছর পরে আবারও দেখা করেন দুই তারকা। তারপরেই তাঁদের মধ্যে আসল রসায়ণ তৈরী হয়। প্রেম থেকে বিয়ে, বিয়ে থেকে দুই সন্তান হয়। ভালো খারাপে এখনও বহাল তবিয়তে অজয়-কাজল জুটি।



Follow us on :