১১ মে, ২০২৪

Parambrata-Piya: অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়ার সঙ্গে আজই বিয়ে করছেন পরমব্রত! জল্পনাই সত্যি
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-27 10:06:34   Share:   

অবশেষে জল্পনার অবসান। গুঞ্জনই অবশেষে হল সত্যি। আজ অর্থাৎ সোমবারই বিয়ে করতে চলেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর( Piya Chakraborty) সঙ্গেই ঘর বাঁধতে চলেছেন পরমব্রত। পিয়ার সঙ্গে যে পরমব্রতের সম্পর্ক বন্ধুত্ব ছাড়িয়ে এগিয়ে গিয়েছিল, তা টলিপাড়ায় শোনাই যাচ্ছিল। তাঁরা যে বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন এই খবরও বেশ কয়েক মাস ধরেই টলিপাড়ার আনাচে-কানাচে ঘোরফেরা করছিল। অবশেষে জানা গিয়েছে, ২৭ নভেম্বর গোধূলি লগ্নে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন পিয়া-পরমব্রত।

২০২১ সালে সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে পিয়া চক্রবর্তীর। ফলে বিচ্ছেদের দু'বছরের মধ্যেই ফের গাঁটছড়া বাঁধতে চলেছেন অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। জানা যাচ্ছে, সোমবার বিকালে ঘরোয়া আয়োজনেই বিয়ের পর্ব সারবেন পরমব্রত-পিয়া। ইন্ডাস্ট্রি থেকে সেভাবে আমন্ত্রিত নন কেউই, মূলত পরিবার এবং একান্ত ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতেই বিয়ে হবে তাঁদের।

পিয়া-পরমব্রতের সম্পর্ক নিয়ে বেশ কয়েক বছর ধরেই গুঞ্জন রটেছিল। এমনকি অনুপমের সঙ্গে পিয়ার বিচ্ছেদের কারণ হিসাবে পরমব্রতকেই মনে করা হচ্ছিল। কিন্তু সে বিষয়ে পরমব্রত বিরক্তি প্রকাশও করেছিলেন। আবার এইসব গুঞ্জনকে নিছক গুজব বলেও উড়িয়ে দিতেন তিনি। কিন্তু যা রটে, তার কিছুটা তো বটেই। পরম-পিয়ার প্রেম নিয়ে টলিপাড়ায় যে কানাঘুষো চলছিল তা অবশেষে সত্যিই হল। পিয়ার সঙ্গে দু'বছরের বন্ধুত্বকে বিয়ের স্বীকৃতিই দিতে চলেছেন অভিনেতা। ফলে তাঁদের বিয়ের ছবি দেখার অপেক্ষায় অনুরাগীরা।


Follow us on :