১৪ মে, ২০২৪

Film: 'ব্যোমকেশ' ও' ফেলুদা'র পর একেবারে নতুন গোয়েন্দা চরিত্রে আবীর, নভেম্বরে সিনেমা মুক্তি
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-15 18:22:58   Share:   

ফেলুদা ও ব্যোমকেশের বাড়বাড়ন্তের মাঝে, একেবারে নতুন গোয়েন্দা চরিত্র নিয়ে আসতে চলেছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। শ্রী স্বপন কুমারের লেখা 'বাদামী হায়নার কবলে' (Badami Hyenar Kobole) গল্পের চিত্রায়ণ হবে সিনেমার পর্দায়। সিনেমাটির পরিচালনার ব্যাটন ধরেছেন দেবালয় ভট্টাচার্য। এর আগে 'ব্যোমকেশ' ও 'সোনা দা'-এর মতো গোয়েন্দা চরিত্রে নিজেকে প্রমান করেছেন আবির। এবার নতুন গোয়েন্দা চরিত্রে নিজেকে প্রতিষ্ঠা করার পালা অভিনেতার।

স্বপন কুমারের লেখা গোয়েন্দা চরিত্রটির নাম 'দীপক চ্যাটার্জি'। তিনি কিন্তু ব্যোমকেশের মতো পত্নীনিষ্ঠ ভেতো বাঙালি গোয়েন্দা নয়। কিংবা সোনাদার মতো কলেজের প্রফেসর হয়েও শখের গোয়েন্দাগিরি করেন না। তিনি ডিটেকটিভ। শার্লক হোমসের মতো কোট জড়ান গায়ে। মাথায় থাকে টুপি আর দু-হাতে দুটো বন্দুক। গল্পের এই গোয়েন্দা চরিত্রকে বাস্তবে রূপায়ণ করা বেশ চ্যালেঞ্জিং হতে পারে আবিরের জন্য।

সিনেমাটি এখন পোস্ট প্রোডাকশনের পর্যায়ে রয়েছে। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে সিনেমার মোশন পিকচার। সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন পরাণ বন্দ্যোপাধ্যায়, প্রতীক দত্ত এবং শ্রুতি দাস। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী মূল চরিত্রাভিনেতা আবীর, সিনেমার পরিচালক দেবালয় ভট্টাচার্য এবং অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা। চলতি বছরেই নভেম্বরে মুক্তি পেতে চলেছে ছবিটি।


Follow us on :