১৫ মে, ২০২৪

Zeenat Aman: ১০ দিন ধরে অসুস্থ জিনাত আমান, কী এমন হল অভিনেত্রীর?
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-23 20:48:02   Share:   

প্রায় ১০ দিন ধরে অসুস্থ জিনাত আমান (Zeenat Aman)। শনিবার নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। তিনি জানিয়েছেন, 'ভয়াবহ ফ্লুতে শয্যাশায়ী' রয়েছেন তিনি। তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন তাঁর অনুরাগীরা। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

একসময় বলিউড মাতিয়ে রেখেছিলেন অভিনেত্রী জিনাত আমান। ৭০ এর দশকে বলিউডের লাস্যময়ী নায়িকা তিনি। তবে এখন অনেকটা বয়স হয়ে গেলেও নিজের জেল্লা তিনি বজায় রেখেছেন। সোশ্যাল মিডিয়ায় নতুন উদ্যমে ফিরে এসেছেন তিনি। নতুন করে মানুষের মন কেড়ে নিয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে তাঁকে এখন অ্যাক্টিভ থাকতেও দেখা যায়। ফলে সেখান থেকেই শনিবার জানা যায়, তিনি ভাইরাল জ্বরে আক্রান্ত। তিনি তাঁর কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'আমি গত দশ দিন ধরে একটি ভয়ানক ফ্লুতে শয্যাশায়ী ছিলাম। এখনও তেমন সুস্থ নই!' বর্ষীয়ান এই অভিনেত্রীর অসুস্থতার খবর শুনে দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর অনুরাগীরা।

প্রসঙ্গত, পরিচালক ফারাজ আরিফ আনসারির 'বান টিক্কি' ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন জিনাত। ছবিতে তিনি ছাড়াও রয়েছেন অভয় দেওল এবং শাবানা আজমি। ফলে  জিনাতকে ফের ছবিতে নতুন রূপে দেখতে অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা।


Follow us on :