১৬ মে, ২০২৪

Prajakta Koli: বাগদান সেরে কাকে 'প্রাক্তন প্রেমিক' বলে উল্লেখ করলেন 'মিসম্যাচড' খ্যাত অভিনেত্রী প্রাজক্তা
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-17 13:22:10   Share:   

জনপ্রিয় নেটফ্লিক্স সিরিজ 'মিসম্য়াচড' (Mismatched) খ্যাত অভিনেত্রী তথা ইউটিউবার প্রাজক্তা কোলি (Prajakta Koli) রবিবার সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় এক খুশির খবর দিলেন। যা দেখে আনন্দে আত্মহারা তাঁর অনুরাগীরা। রবিবার ছবি শেয়ার করে প্রাজক্তা জানালেন, তিনি তাঁর প্রেমিক বৃশাঙ্ক খনলের (Vrishank Khanal) সঙ্গে বাগদান (Engagement) সেরে ফেলেছেন। ফলে এখন থেকে বৃশাঙ্ক তাঁর 'প্রাক্তন প্রেমিক'। বলিউড বা সোশ্যাল মিডিয়ায় যখন চারিদিকে বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে, সেই মুহূর্তে খুশির খবর দিলেন ইউটিউবার প্রাজক্তা। ফলে তাঁর শেয়ার করা ছবির কমেন্ট সেকশন ভরে গিয়েছে শুভেচ্ছা বার্তায়।

ইউটিউবার প্রাজক্তা কোলি রবিবার তাঁর ও দীর্ঘদিনের প্রেমিক বৃশাঙ্কের সঙ্গে ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁর হাতের অনামিকায় জ্বলজ্বল করছে হিরের আংটি। পিছনে থেকে প্রাজক্তাকে জড়িয়ে ধরে রয়েছেন বৃশাঙ্ক। দু'জনের মুখেই প্রাণ খোলা হাসি। ফলে এই ছবি দেখেই বোঝা যাচ্ছে, তাঁদের দীর্ঘদিনের প্রেম পরিণতি পাওয়ার প্রথম ধাপ এগোতেই তাঁরা কতটা খুশি। অন্যদিকে বৃশাঙ্কের হাতেও দেখা গিয়েছে আংটি।

জানা গিয়েছে, আপাতত পেনসিলভ্যানিয়ার পিটসবার্গে ছুটি কাটাচ্ছেন যুগল। প্রাজক্তার ছবি থেকে স্পষ্ট, সেখানে গিয়েই অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন বৃশাঙ্ক। প্রস্তাবে সায় দিতেও দেরি করেননি প্রাজক্তা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'বৃশাঙ্ক এখন থেকে আমার প্রাক্তন প্রেমিক!'

প্রসঙ্গত, প্রাজক্তা তাঁর ইউটিউব চ্যানেল 'মোস্টলিসেন'-এর জন্য পরিচিত মুখ হয়ে উঠলেও ইতিমধ্য়েই তিনি পা রেখেছেন বলিউডেও। অন্যদিকে, দীর্ঘদিনের প্রেমিক তথা বাগদত্ত বৃশাঙ্ক খনল পেশায় এক আইনজীবী বলে জানা গিয়েছে। বাগদান সেরে ফেললেও তাঁদের বিয়ে দেখতে অধীর আগ্রহে রয়েছেন অনুরাগীরা।


Follow us on :