২৬ এপ্রিল, ২০২৪

Virat Kohli: উত্তরাখণ্ডে ভামিকাকে পিঠে চাপিয়ে ট্রেকিং বিরুষ্কার, ছবি দেখুন তারকা দম্পতির
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-01 15:58:14   Share:   

বলিউডের অন্যতম চর্চিত দম্পতি বিরুষ্কা। বর্তমানে মেয়ে ভামিকাকে নিয়ে ছুটি কাটাচ্ছেন উত্তরাখণ্ডে। সম্প্রতি ঋষিকেশের দয়ানন্দ গিরি আশ্রমে গিয়েছিলেন অনুষ্কা (Anushka Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। এমনকি তাঁদের ছোট্ট মেয়েকে নিয়ে ঋষিকেশের (Rishikesh) পাহাড়ে ট্রেকিং করতেও দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে।

বিরাট ও অনুষ্কা দু'জনেই নিজেদের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে, লাঠি হাতে পাহাড়ে উঠছেন বিরাট। আর বাবার পিঠে করে পাহাড় চড়ছে ছোট ভামিকা। এমনকি ভামিকাকে বাবার কোলে থেকেই নদীর জল ছুঁতে দেখা যায়। সেই সঙ্গে উত্তরাখণ্ডের প্রকৃতির ছবিও সমাজমাধ্যমে দিয়েছেন তাঁরা। দেখে বোঝা যাচ্ছে, দৈনন্দিন জীবনের বাইরে বেরিয়ে বেশ আনন্দে রয়েছেন তাঁরা। অনুষ্কা ছবির ক্যাপশনে লিখেছেন, "পাহাড়ের মধ্যে একটি পর্বত আছে এবং শীর্ষে কেউ নেই।" আর বিরাট কোহলিও হার্ট ইমোজি সহ একটি ছবি শেয়ার করেছেন।

যদিও এদিন আশ্রম সফরে দেখা গেল না কন্যা ভামিকাকে। আশ্রমের সভাঘরে বসে আছেন অনুষ্কা এবং বিরাট। অনুষ্কার পরনে বাদামি রঙের আনারকলি। বিরাট পরেছেন কালো প্যান্ট এবং ঘিয়ে রঙের সোয়েটার। গলার কাছে জড়ানো শাল। চোখে চশমা। মাথায় সবুজ রং-এর টুপি।এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।




Follow us on :