১৭ মে, ২০২৪

Katrina: ক্যাটরিনার জন্মদিন উদযাপন করতে তাঁকে নিয়ে কোথায় গেলেন ভিকি
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-15 16:56:10   Share:   

ভিকির (Vicky Kaushal) সঙ্গে আরও একটি জন্মদিন এল ক্যাটরিনার (katrina Kaif)। ২০২১ সালে বিয়ে করেছেন একে অপরকে। এরপর জন্মদিন গুলো একসঙ্গে কাটে তাঁদের। ১৬ জুলাই জন্মদিন ক্যাটরিনার। সাধারণত জনপ্রিয় তারকাদের জন্মদিন, বিবাহবার্ষিকী একটু বেশিই স্পেশাল হয়। শ্যুটিংয়ের শিডিউলের বাইরে এই বিশেষ দিনগুলিই একটু নিজের মতো কাটাতে পারেন তাঁরা। তাই আর দেশে নয়, একেবারে বিদেশেই চলে যান তাঁরা। যেমনটা করলেন ক্যাটরিনা এবং ভিকি।

জন্মদিন উপলক্ষে দুজনেই উড়ে গেলেন বিদেশে। শনিবারেই তাঁদের দেখা গিয়েছিল এয়ারপোর্টে। পাপারাৎজিদের দেখে সামান্য হেসে তাঁরা এয়ারপোর্টের অন্দরে প্রবেশ করেন। গত বছরও একই মেজাজে জন্মদিন উদযাপন করেছিলেন তাঁরা। কাছের বন্ধুদের সঙ্গে একটি দ্বীপে গিয়েছিলেন তাঁরা। এমনিই অভিনেত্রী ক্যাটরিনা কাইফ আগেও বলেছেন, ভিকি তাঁর জন্মদিন নিয়ে কতটা উত্তেজিত হয়ে পড়েন।

কফি উইথ করণ অনুষ্ঠানে এসে ক্যাটরিনা বলেছিলেন, 'আমার জন্মদিনে আমি অসুস্থতা থেকে সবে সবে ভালো হচ্ছিলাম। আমার অবস্থা বুঝতে পেরেছিল ভিকি। মুহূর্তের মধ্যে আমার মুড বদলে দিয়েছিল। টানা ৪৫ মিনিট আমার গানে কনসার্ট করেছিল ভিকি। এবং প্রত্যেকটি গানে নেচেছিল।'


Follow us on :