১১ মে, ২০২৪

Citadel: প্রিয়াঙ্কার সিরিজ সিটাডেলের প্রচারে সামান্থা-বরুণ, ভারতেও কি নির্মাণ ?
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-19 16:38:29   Share:   

প্রিয়াঙ্কা চোপড়ার স্পাই থ্রিলার সিটাডেলের (Citadel) প্রিমিয়ারে যোগ দিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) এবং বরুণ ধাওয়ান (Varun Dhawan)। উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, রিচার্ড ম্যাডেন এবং স্ট্যানলি টুসি সহ অনেকে। রুশো ব্রাদারের সিরিজ সিটাডেলের ভারতীয় সিরিজে অভিনয় করবেন বরুণ এবং সামান্থা। ভারতীয় সিটাডেলের নির্মাতা রাজ নিদিমোরু এবং কৃষ্ণ ডিকে এই প্রিমিয়ারে উপস্থিত ছিলেন।

লন্ডনে পৌঁছে বরুণ এবং সামান্থা দুজনেই ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। লন্ডনে প্রিমিয়ারে যোগ দেওয়ার আগে তাঁরা ক্যাফেতে কিছুটা সময় কাটিয়েছেন। উপস্থিত ছিলেন ভারতীয় সিটাডেলের নির্মাতারাও। ছবিতে বরুণ এবং সামান্থা দুজনেই ক্যাজুয়াল পোশাক পরেছিলেন। নীল ক্যাজুয়াল প্যান্টের সঙ্গে সামান্থা পরেছিলেন ডেনিম জ্যাকেট। অন্যদিকে বরুণকে দেখা গিয়েছিল হলুদ জ্যাকেটে।

প্রিমিয়ারে বরুণ এবং সামান্থা দুজনেই কালো পোশাক বেছে নিয়েছেন। বরুণ কালো প্যান্ট এবং কালো টিশার্টের উপরে কালো লেদার জ্যাকেট পরেছিলেন। প্রিমিয়ারে ঢোকার আগে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। অন্যদিকে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুও কালো রঙের পোশাকে যথারীতি গ্ল্যামার ছড়াচ্ছিলেন। সামান্থা কালো ক্রপ টপের সঙ্গে কালো লং স্কার্টের আদলে একটি ছবি বেছে নিয়েছিলেন। দুজনে পোজ দিয়েছেন একে ওপরের সঙ্গে।


Follow us on :