১২ মে, ২০২৪

Varun: হলিউড মডেলকে কোলে নিয়ে গালে চুমু, কটাক্ষ শুরু হতেই মুখ খুললেন বরুণ
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-02 17:47:17   Share:   

দু'দিন ধরেই তুমুল চর্চায় 'নীতা মুকেশ আম্বানির কালচারাল সেন্টার'-এর উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে পুরো বলিউড (Bollywood) যেন নেমে এসেছে, অন্যদিকে বাদ যায়নি হলিউডের তাবড় তাবড় সেলেবরাও। উদ্বোধনী অনুষ্ঠানের নীতা আম্বানির নাচ যেমন খবরের শিরোনামে উঠে এসেছে, তেমনি দ্বিতীয় দিনের অনুষ্ঠানে বিভিন্ন গানে পা মেলান শাহরুখ থেকে শুরু করে বরুণ ধাওয়ান (Varun Dhawan), রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া-র মত একাধিক সেলেবরা।

এরই মাঝে বিশেষ নজর কেড়েছে বরুণ ধাওয়ানের সঙ্গে আমেরিকান মডেল জিজি হাডিডের নাচ। তবে সবার মাঝে এমন এক কাণ্ড করে বসলেন বরুণ ধাওয়ান, যার জন্য সমালোচনার শিকার হতে হয়েছে বরুণকে। সমাজমাধ্যমে ধেয়ে এসেছে একের পর এক কটূক্তি। একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, মঞ্চে নাচতে নাচতে হঠাৎ বরুণ জিজিকে মঞ্চে নিয়ে আসেন ও তাঁকে কোলে তুলে গালে চুম্বন করেন। আর এই দৃশ্য সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে সমালোচনা। নেটিজেনদের প্রশ্ন, চুম্বন করার আগে তাঁকে জিজ্ঞেস করেছিলেন কি? এছাড়াও প্রশ্ন উঠছে, কীভাবে কারোর অনুমতি ছাড়া কাউকে চুমু দিতে পারেন বরুণ? অন্যদিকে সামনে বসেই বরুণের স্ত্রী নাতাশা দালাল। ফলে বউয়ের সামনে বরুণের এমন কাণ্ড দেখে সমাজমাধ্যমে যেমন হাসির খোরাক হয়েছেন, তেমনই অনেকে এমন কাজের জন্য ধিক্কার জানিয়েছেন বরুণকে।

তবে অবশেষে এই সমালোচনায় জল ঢেলে মুখ খুললেন অভিনেতা বরুণ ধাওয়ান। তিনি লিখেছেন, 'তোমাদের এই সব জল্পনায় জল ঢেলে দিই, এটা আগে থেকেই পরিকল্পনা করাই ছিল। তাঁর স্টেজে ওঠার কথাই ছিল। তাই এই ব্যাপারে আর কিছু না করে অন্য কিছু খোঁজো।' বরুণ আরও সাফ জানিয়েছেন, যা হয়েছে তা একেবারেই স্টেজড। তাঁর মতে জিজি মোটেও অস্বস্তিতে ছিলেন না।



Follow us on :