১২ মে, ২০২৪

Urvashi: 'বিয়ের জন্য তৈরি', ঊর্বশী রৌতেলা আর পাক বোলার নাসিমকে নিয়ে জোর চর্চা
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-06 15:49:10   Share:   

মডেল-অভিনেত্রী ঊর্বশী রৌতেলার (Urvashi Rautela) সঙ্গে বারবার জড়িয়ে পড়ছে ক্রিকেট দুনিয়ায় নাম। তাঁর সঙ্গে নাম জড়িয়েছিল ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের (Rishabh Pant)। শোনা গিয়েছিল সম্পর্কে রয়েছেন তাঁরা। তবে সামাজিক মাধ্যমে দুই তারকার ঠান্ডা লড়াই দেখে নেটিজেনরা বুঝতে পেরেছেন, তাঁদের মধ্যে তিক্ততা গড়িয়েছে অনেক দূর। এবার পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে নাম জড়াল ঊর্বশীর।

গুঞ্জন শোনা যাচ্ছে, ঊর্বশী রৌতেলায় মন গলেছে পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের। সামাজিক মাধ্যমে তাঁদের প্রকাশ্যে ভালোই যোগসূত্র রয়েছে। একে অপরের পোস্টে কমেন্ট করেছেন। সেই থেকেই দুয়ে দুয়ে চার করছেন নেটিজেনরা। এমনকি ঊর্বশীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন নাসিম, এমনই জল্পনা নেট দুনিয়ায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেখানে পাক ক্রিকেটার নাসিম শাহকে সঞ্চালক প্রশ্ন করেছেন, তিনি কবে বিয়ে করছেন? উত্তরে নাসিমকে বলতে শোনা গিয়েছে, 'কনে রাজি থাকলেই আমি রাজি'। এই থেকেই চর্চা শুরু তাহলে কি নাসিম ঊর্বশীকে খোলাখুলি বিয়ের প্রস্তাব দিলেন? সুন্দরী ঊর্বশীকে নিয়ে চর্চা অনেক। জল্পনাও অনেক। কিন্তু কোনও জল্পনাতেই তেমন কর্ণপাত করেননি তিনি।  শেষ পর্যন্ত জীবনের পথে কার হাত ধরেন ঊর্বশী, বলবে সময়।


Follow us on :