১০ মে, ২০২৪

Urvashi: 'ভুয়ো' খবর ছড়ানোয় ক্ষুব্ধ ঊর্বশী রাউতেলা, আইনি নোটিশ সাংবাদিককে
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-23 15:20:48   Share:   

প্রায় কয়েকদিন ধরেই খবরের শিরোনামে অভিনেত্রী ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। এর আগে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থকে (Rishav Pant) নিয়ে জোর চর্চার কেন্দ্রে ছিলেন ঊর্বশী। এবারে ফের খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। তবে এবার তাঁর নেপথ্যে ঋষভ নয়। জানা গিয়েছে, ঊর্বশী এক সাংবাদিকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তাঁর নামে 'ভুয়ো' খবর ছড়ানোর জন্য। ঊর্বশীর অভিযোগ, আসন্ন ছবি এজেন্ট-এর অভিনেতা অখিল অক্কিনেনিকে (Akhil Akkineni) নিয়ে মিথ্যা খবর টুইটারে ছড়িয়েছেন সাংবাদিক উমর সান্ধু।

ঊর্বশীর দাবি, উমর সান্ধু টুইটারে খবর ছড়িয়েছেন, ইউরোপে শ্যুটিং চলাকালীন অখিল অক্কিনেনি ঊর্বশীর উপর নির্যাতন করেছেন। শুধু তাই নয়, সাংবাদিক উমর টুইটে আরও জানিয়েছেন, ঊর্বশী অখিলকে ইমম্যাচুয়র বলেছেন ও তাঁর সঙ্গে কাজ করতে নাকি ঊর্বশী অস্বস্তি বোধ করেন। অভিনেত্রীর কথায়, টুইটে লেখা খবরগুলো সবই মিথ্যা, ভুয়ো। সাংবাদিকের এমন কাণ্ডে অস্বস্তিতে পড়েছেন তাঁর পরিবার এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। সাংবাদিকের খবরে বেজায় ক্ষুব্ধ হয়েছেন তিনি। তাই তিনি বাধ্য হয়ে ভুয়ো খবর ছড়ানোর বিরুদ্ধে সাংবাদিককে আইনি নোটিশ পাঠিয়েছেন।

এই নোটিস সম্পর্কে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়েছেন ঊর্বশী। তিনি লিখেছেন, 'মানহানির মামলায় সাংবাদিককে আইনি নোটিশ পাঠানো হয়েছে। আপনি আমার মুখপাত্র নন। আর আপনি ইমম্যাচুয়র সাংবাদিক। আপনি আমার পরিবার ও বন্ধুকে এর জন্য বিপাকে ফেলেছেন।'



Follow us on :