১৪ মে, ২০২৪

Urfi: পোশাকের জালে জর্জরিত উরফি, খেতে পারছেন না চা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-12 16:27:09   Share:   

পোশাক নিয়ে গবেষণা মানেই উরফি জাভেদ (Urfi Javed)। তাঁর ফ্যাশন সেন্সের কারণেই তিনি প্রায়শই খবরে, কিংবা সামাজিক মাধ্যমের ভাইরাল লিস্টে থাকেন। যা কিছু দিয়ে পোশাক তৈরী করার কথা ভাবেননি কেউ, সেই পদার্থই উরফির পোশাকের মূল উপাদান হয়। এর আগে উরফি জানিয়েছিলেন, বলিউডের কোনও প্রতিষ্ঠিত ফ্যাশন ডিজাইনার তাঁর জন্য পোশাক বানান না। তাই নিজেই নিজের ডিজাইনার হয়েছেন। উরফি এও জানিয়েছিলেন, পোশাক তৈরি করার মত যথেষ্ট অর্থ তাঁর কাছে নেই। তাই তিনি সহজে কেনা যায় এমন জিনিস দিয়ে পোশাক বানান।

সম্প্রতি উরফিকে দেখা গিয়েছিল শক্ত জানলার জালের মতো বস্তু দিয়ে পোশাক পরেছিলেন তিনি। ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবিও তুলেছিলেন। এমন আজব পোশাক দেখে নেটিজেনরা মন্তব্য করেছিলেন, এমন পোশাক পরে কেমনভাবে খাবেন তিনি? এবার ওরফে নিজেই পোশাকের পিছনে কষ্টের কথা তুলে ধরলেন সামাজিক মাধ্যমে।

উরফি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, গাড়ির মধ্যেই ওই জালের মতো পোশাক পরে বসে রয়েছেন অভিনেত্রী। চা খেতে ভালোবাসেন উরফি। কিন্তু ওই জালের পোশাক পেরিয়ে কিছুতেই মুখ পর্যন্ত নিতে পারছেন না চায়ের কাপ। এই ভিডিও দেখে হেসে গড়িয়ে পড়েছেন নেটিজেনরা। তাঁরা বলছেন, 'নাও এবার ঠেলা সামলাও।'




Follow us on :