১৪ মে, ২০২৪

Ranbir: 'জাহান্নমে যাক রণবীর, ওর যোগ্যতা কী', রণবীর কাপুরকে তীব্র কটাক্ষ উরফির
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-10 18:27:14   Share:   

'ইন্টারনেট সেনসেশন' উরফি জাভেদকে (Urfi Javed) পছন্দ না হলেও এড়িয়ে যাওয়া যায় না। এত আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে উরফির ফ্যাশন সেন্স। উরফি নিজেই নিজের ফ্যাশন ডিজাইনার। এমন সব বস্তু দিয়ে তিনি পোশাক তৈরী করেন, যা পোশাক তৈরী করার যোগ্য নয়। তাঁর ফ্যাশনকে অনেকেই 'অদ্ভুত' বলে থাকেন। সামাজিক মাধ্যমে যেমন তাঁকে নিয়ে আলোচনা করা হয়, তেমন ভাবেই বলিউডের তারকা মহলেও তাঁকে নিয়ে আলোচনা হয়। রণবীর সিং, করিনা কাপুরের (Kareena Kapoor) পর এবার উরফির ফ্যাশন নিয়ে মন্তব্য করলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। আর তাতেই চটে গিয়েছে অভিনেত্রী।

'হিউম্যান্স অফ বোম্বে' শীর্ষক একটি অনুষ্ঠানে রণবীর কাপুর, উরফি জাভেদের ফ্যাশন সেন্সকে 'ব্যাড চয়েস' বলে কটাক্ষ করেন। করিনা কাপুর অবশ্য উরফিকে 'সাহসী' বলে প্রশংসা করেন। এই মন্তব্য কানে পৌঁছেছে উরফির। তিনি করিনার প্রশংসায় বেশ খুশি। রণবীরের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে তিনি বুঝিয়ে দিয়েছেন রণবীরের মন্তব্য তাঁর না-পসন্দ।

উরফি এদিন পাপারাৎজিদের সামনে বলেন, 'জাহান্নামে যাক রণবীর। করিনা আমার প্রশংসা করেছেন, আর কি চায়! রণবীরের যোগ্যতা কী?'এই মন্তব্য ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। অনেকে কটাক্ষ করছেন উরফির। অনেকে আবার তাঁর সাহসিকতায় বেশ খুশি।



Follow us on :