১৪ মে, ২০২৪

Urfi: পোশাকের জন্য পিটিয়ে মেরে ফেলার হুমকি, থানায় গেলেন উরফি
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-17 10:48:06   Share:   

পোশাকের জন্য ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন উরফি জাভেদ (Urfi Javed)। এবার সেই পোশাকের জন্যই থানায় যেতে হল তাঁকে। অভিযোগ যেমন তেমন মানুষের বিরুদ্ধে নয়। বলিউডের নামকরা পরিচালকের সহকারীর বিরুদ্ধে থানায় (Police Station) গেলেন উরফি। বেশ অসুস্থ তিনি। সর্দিতে-জ্বরে ঠোঁট ফুলে গিয়েছে তাঁর। এরই মধ্যে হুমকি পেয়ে থানা পর্যন্ত যেতে বাধ্য হলেন উরফি।

উরফি নিজেই সামাজিক মাধ্যমে লেখেন, 'আমাকে কেউ একজন ফোন করে বলেন তিনি নীরজ পাণ্ডের অফিস থেকে বলছেন, স্যার আমার সঙ্গে দেখা করতে চায়। আমি তাঁকে কেবল বলেছিলাম, মিটিংয়ের আগে আমাকে ওই প্রজেক্ট সম্পর্কে সমস্ত তথ্য বিশদে পাঠাতে। এতেই ওই ব্যক্তি রেগে গিয়ে বলেন, আমি কোন সাহসে নীরজ পাণ্ডেকে অশ্রদ্ধা করছি।' এখানেই শেষ হয়নি এই ঘটনা। 


উরফি আরও বলেন, যে ওই ব্যক্তি তাঁকে হুমকি দিয়ে বলেছেন, যে উরফির গাড়ির নম্বর তাঁর জানা। তিনি যেরকম পোশাক পরেন, তার জন্য তাঁকে পিটিয়ে মেরে ফেলা উচিৎ। ইন্টারনেট সেনসেশন লেখেন,' এত কিছু, আমি মিটিংয়ের তথ্য চেয়েছি বলে'।  

প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগেও খুনের হুমকি পেয়েছিলেন উরফি জাভেদ। তবে এইবার হুমকি প্রসঙ্গে নাম জড়ালো 'বেবি', 'স্পেশাল ২৬' খ্যাত পরিচালক নীরজ পাণ্ডের। 



Follow us on :