১৫ মে, ২০২৪

Urfi: পোশাকের জন্য রেস্তোরাঁয় ঢুকতে বাধা, মেজাজ হারালেন উরফি!
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-26 12:21:36   Share:   

আবারও আলোচনায় উরফি জাভেদ (Urfi javed)। অবশ্যই পোশাকের জন্য। তবে কেবল সমালোচনাতেই ইতি নয়। শহরের বুকেই তাঁর পোশাকের জন্য ঢুকতে দেওয়া হল না রেস্তোরাঁয়। সেই ভিডিও ভাইরাল গণমাধ্যমে। সেখানে দেখা গিয়েছে, লম্বা গাউনের মতো একটি পোশাক পরেছেন তিনি। শিংয়ের আদলে চারটি কাপড়ের টুকরো বেরিয়েছে পোশাক থেকে। সেই পোশাকের জেরেই তাঁকে রেস্তোরাঁর প্রবেশ দ্বারে বাধা। ম্যানেজারের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়লেন উরফি। 

রেস্তোরাঁয় ঢোকার মুখে ম্যানেজার উরফিকে বলেন, 'ভিতরে বসার আর জায়গা নেই।' উরফিকে তখন বলতে শোনা যায়, 'উরফির জন্য জায়গা লাগে না, জায়গা হয়ে যায়।' তবুও ম্যানেজার তাঁকে প্রবেশের অনুমতি না দিলে, উরফিকে আরও উত্তেজিত হয়ে বলতে শোনা যায়, 'আপনি জানেন কাকে আটকাচ্ছেন? উরফি জাভেদকে।' তাতেও চিড়ে না ভিজলে, উরফি বলেন, জায়গা নয় আসলে পোশাকের জন্যই তাঁকে রেস্তোরাঁয় ঢুকতে দেওয়া হচ্ছে না।


সামাজিক মাধ্যমে এই নিয়ে বিস্ফোরক হয়েছেন উরফি। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে উরফি লিখেছেন, '২১ শতকের মুম্বইয়ের কী হয়েছে! আজ আমি একটি রেস্তোরাঁয় পোশাকের জন্য ঢুকতে পারিনি। আমার ফ্যাশন পছন্দের সঙ্গে একমত না হলে কোনও অসুবিধা নেই। কিন্তু এর জন্য আমার সঙ্গে অন্যভাবে ব্যবহার করা হচ্ছে কেন!'


Follow us on :