১১ মে, ২০২৪

Tollywood: পাঁচতারা হোটেলে পেস্ট্রির উপরে আরশোলা! ভয়াবহ অভিজ্ঞতা টলি অভিনেত্রীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-05 11:39:17   Share:   

শহরের এক পাঁচতারা হোটেলে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মিষ্টি সিং (Misty Singh)। সেই হোটেলের বেকারি সেকশনে পেস্ট্রি কিনতে গিয়ে দেখেন, সেগুলির উপর দিয়ে ঘুরে বেড়াচ্ছে আরশোলা, পোকা। এই দৃশ্য দেখে হতবাক মিষ্টি। এক পাঁচতারা হোটেলে এমনটাও দেখতে হবে এরকম কখনও ভাবেননি তিনি। হোটেলের এমন পরিস্থিতি দেখে ক্ষুব্ধ হয়ে তিনি ইনস্টাগ্রামে একটি রিলস বানিয়ে সমাজমাধ্যমে শেয়ার করেন। এরপরেই হোটেল নিয়ে একের পর এক মন্তব্যে ভরে যায় তাঁর কমেন্ট সেকশন।

মিষ্টি সিং-কে জনপ্রিয় সিরিয়াল 'আলতা ফড়িং'-এ অমৃতা চরিত্রে দেখা গিয়েছিল। সিরিয়াল কিছুদিন আগেই শেষ হয়েছে। ফলে হাতে এখন সময় রয়েছে, তাই বন্ধুুৃবান্ধবদের সঙ্গে গিয়েছেন নিজের প্রিয় পাঁচতারা হোটেলে। কিন্তু সেখানে গিয়ে এক অন্য দৃশ্যই তাঁর চোখে পড়ল। সেই রিলস ভিডিওতে তাঁকে বলতে শোনা গিয়েছে, 'হোটেলে গিয়েছিলাম কিছু পেস্ট্রি নিতে। যখন বাছতে গেলাম দেখি আরশোলা খাবারের উপর জাস্ট বসে রয়েছে। এরকম একটা ফাইভস্টার সেভেনস্টার হোটেলের খাবারের উপর আরশোলা, পোকা-মাকড় ভাবাই যায় না। এইগুলোই অনলাইনে অর্ডার করার সময়তেও যায়। হাইজিন ইজ জাস্ট জিরো।'

এক বাংলা সংবাদমাধ্যমে খবর, এরপর এর ভিডিও বানিয়ে সমাজমাধ্যমে দেওয়া হলে হোটেল কর্তৃপক্ষ থেকে বার বার যোগাযোগ করে মিষ্টির সঙ্গে। ভিডিও মুছে দেওয়ার অনুরোধও জানিয়েছেন তাঁরা। মিষ্টি জানিয়েছেন, তিনি ভেবে নিয়েছেন যে, যতক্ষণ না হোটেল কর্তৃপক্ষ সব গ্রাহকের কাছে ক্ষমা চাইছে তিনি ভিডিওটি মুছবেন না।


Follow us on :