১৩ মে, ২০২৪

Movie: '১৯২০'-র পর বক্স অফিসে হিট আদাহ শর্মা, কেরালা স্টোরির কোটি টাকার ব্যবসা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-12 08:51:24   Share:   

২০০৮ সালে মুক্তি পেয়েছিল আদাহ শর্মা (Adah Sharma) অভিনীত প্রথম সিনেমা 'নাইন্টিন টুয়েন্টি' (1920)। প্রথম সিনেমাতেই নজর কেড়েছিলেন অভিনেত্রী। বলিউডে হরর সিনেমায় এখনও শীর্ষস্থানে ছবিটি। এরপর 'হাসি তো ফাসি', 'কমান্ডো'র মতো সিনেমা করলেও তাঁর চরিত্র তেমন মনে রাখেননি দর্শক। সদ্য মুক্তি পাওয়া 'দা কেরালা স্টোরি' (The Kerala Story) দিয়ে আবারও যেন অভিনয় জগতে কামব্যাক করলেন অভিনেত্ৰী আদাহ শর্মা। মুক্তি পাওয়ার আগেই যে সিনেমা জর্জরিত হয়েছিল বিতর্কে। সেই সিনেমা কত টাকার ব্যবসা করতে পারল এখনও পর্যন্ত।

এক সপ্তাহ হল মুক্তি পেয়েছে 'দা কেরালা স্টোরি'। এর মধ্যে ৮০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। যদিও সারা ভারতে মুক্তি পেতে পারেনি সিনেমাটি। 'দা কেরালা স্টোরি হিংসাকে প্রশ্রয় দিতে পারে', এমন কারণ দেখিয়ে একাধিক রাজ্যে ব্যান করে হয়েছে ছবিটি। পরিচালক সুদীপ্ত সেন সব রাজ্যে নিজের সিনেমা মুক্তি নিয়ে লড়ে যাচ্ছেন, কিন্তু যে কয়েকটি রাজ্যে কোনওরকম জটিলতা ছাড়া সিনেমাটি মুক্তি পেয়েছিল, সেখানে ভালোই ব্যবসা করেছে সিনেমাটি। প্রধান চরিত্রে বেশ প্রশংসা কুড়িয়েছেন আদাহ।

এই ছবিটি মুক্তি পেতেই পরের সিনেমার জন্য কোমর বাঁধছেন আদাহ। তাঁর নতুন সিনেমার ঘোষণা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। শ্রেয়াস তালপাড়ে অভিনীত সিনেমায় দেখা যাবে আদাহকে। ছবির নাম 'দা গেম অফ গিরগিট'। আদাহকে এবার পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। ছবিটি পরিচালনা করবেন বিশাল পান্ডিয়া। আগামী ছবিতেও আদাহ শর্মা প্রশংসা কুড়োতে পারেন কি না এখন সেইটাই দেখার।


Follow us on :