১০ মে, ২০২৪

Kerala Story: ২০০ কোটি ছুঁইছুঁই, চলতি বছরের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা হিন্দি ছবি 'দ্য কেরালা স্টোরি'!
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-22 17:01:01   Share:   

বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতেই রয়েছে 'দ্য কেরালা স্টোরি' (The Kerala Story)। সুদীপ্ত সেন (Sudipto Sen) পরিচালিত এই ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে। বিতর্ক। তবে এই বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে রমরমিয়ে ব্যবসা (Box Office Collection) করে চলেছে 'দ্য কেরালা স্টোরি'। সোমবারই ২০০ কোটির ক্লাবে প্রবেশ করতে চলেছে এই ছবি। রবিবার পর্যন্ত এই ছবির মোট ব্যবসা করেছে ১৯৮ কোটি। ছাপিয়ে গেল ভাইজানের ছবি 'কিসি কা ভাই কিসি কি জান' ছবিকেও। এবছর 'পাঠান' ছবির পর এটিই একমাত্র ছবি যেটি ২০০ কোটির উপরে ব্যবসা করতে চলেছে।

'দ্য কেরালা স্টোরি' ছবি পশ্চিমবঙ্গে নিষিদ্ধ ও তামিলনাড়ুতে প্রেক্ষাগৃহ থেকে সরিয়ে নেওয়ার পরও বাকি রাজ্যগুলোতে চুটিয়ে ব্যবসা করে চলেছে। সিনেমা বিশেষজ্ঞ তরণ আদর্শ সোমবার একটি টুইট করে জানিয়েছেন, ডবল সেঞ্চুরি করেছে এই ছবি। মুক্তির ১৮ দিনেই ২০০ কোটি ব্যবসা করতে চলেছে এই ছবি। চলতি বছরে 'পাঠান'-এর পর 'দ্য কেরালা স্টোরি'-ই বেশি আয় করা ছবি। শুক্রবার ৬.৬০ কোটি, শনিবার ৯.১৫ কোটি ও রবিবার ১১.৫০ কোটি আয় করেছে এই ছবি।

তবে এই ছবি নিয়ে একাধিক বিতর্ক হলেও অবশেষে ছাপিয়ে গেল সলমন খানের কিসি কা ভাই কিসি কি জান ছবিকেও। তবে এখন এটাই প্রশ্ন যে, 'পাঠান' ছবির আয়কেও কি ছাপিয়ে যেতে চলেছে এই ছবি?


Follow us on :