১৬ মে, ২০২৪

Wedding: বিয়ে করছেন টেলিভিশন অভিনেত্রী মিষ্টি সিং, পরামর্শদাতা তৃণা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-18 09:51:42   Share:   

বলি পাড়ার পরিচিত মুখ মিষ্টি সিং (Misty Singh)। প্রায় এক দশক ধরে টলিউডের (Tollywood) একাধিক ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। ভক্তসংখ্যাও অনেক। কেরিয়ারের সাফল্য হাতে পেয়ে এবার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। ১৮ মে সাত পাকে ঘুরবেন অভিনেত্রী মিষ্টি। বিয়ে করবেন তাঁর ছোটবেলার বন্ধু তথা প্রেমিক রেমো দাসকে। বৃহস্পতিবার বাইপাস লাগোয়া একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েট হলে বসবে বিবাহ বাসর। জীবনের এমন মুহূর্তে মিষ্টি পরামর্শদাতা হিসেবে পাশে চাইছেন সহকর্মী ও বান্ধবী তৃণা সাহাকে (Trina Saha)।

গত এক সপ্তাহ ধরে ইন্ডাস্ট্রির বহু সহকর্মীরাই মিষ্টিকে আইবুড়ো ভাত খাইয়েছেন। সেই তালিকা থেকে বাদ যাননি তৃণাও। একটি পাঁচতারা রেস্তোরাঁয় বন্ধুর জন্য ব্যাচেলর পার্টির আয়োজন করেছিলেন তিনি। মঙ্গলবার মিষ্টিকে নিয়ে আনন্দে মেতেছিলেন তৃণা এবং অন্যান্য বান্ধবীরা। মিষ্টির জন্য আয়োজন করা হয়েছিল কেক এবং অন্যান্য খাবার দাবার। সেই ভিডিও পোস্ট করে তৃণাকে ভালোবাসা এবং ধন্যবাদ জানিয়েছেন মিষ্টি। ছোট ছোট পরামর্শ নিয়ে তিনি তৃণাকেই পাশে চাইছেন, একথাও লিখেছেন সামাজিক মাধ্যমে।

রবিবার এলাহী আয়োজনে মিষ্টির গায়ে হলুদ হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ইন্ডাস্ট্রির অভিনেত্রীর বিয়ে।  সেই উপলক্ষে উপস্থিত হবেন তৃণা সাহা, শ্রীতমা এবং বলি পাড়ার অন্যান্য বন্ধু এবং সহ অভিনেতারা। সব মিলিয়ে রাজকীয়ভাবেই বিবাহ সারবেন মিষ্টি।


Follow us on :