১৫ মে, ২০২৪

Taapsee: বিদেশের মাটিতে 'দেশি লুক'! শাড়ির সঙ্গে স্নিকার্স পরে তাক লাগালেন তাপসী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-08 13:47:31   Share:   

ছুটির (Holiday) মেজাজে বলিউড তথা দক্ষিণী তারকা তাপসী পান্নু (Taapsee Pannu)। কিং খান অভিনীত ছবি 'ডাঙ্কি'-তে প্রথমবারের জন্য শাহরুখের (Shah Rukh Khan) বিপরীতে দেখা যাবে তাপসীকে। ছবির শ্যুটিং-এর মাঝেই সামান্য ব্রেক নিয়ে চলে গিয়েছেন ঘুরতে। তিনি এখন নিউ ইয়র্কে (New York)। নিজের প্রেমিক ব্যাটমিন্টন চ্যাম্পিয়ন ম্যাথিয়াস বো ও বোন শগুন পান্নুর সঙ্গে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন তিনি। তবে নিউ ইয়র্কে গিয়ে তাঁর পোশাক ছিল দেখার মতো। বিদেশে গিয়ে দেশি গার্ল হয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। বিদেশে গিয়েও তাঁকে জিন্স, স্কার্টের বদলে শাড়িতে দেখা গেল তাঁকে। তাঁর এই লুক দৃষ্টি আকর্ষণ করেছেন নেটিজেনদের।


তাপসী পান্নুকে সবসময়ই স্টাইলিশ দেখায়। তাঁর পোশাকের জন্য তিনি প্রায়ই খবরের শিরোনামে উঠে আসেন। এবারে তাঁকে দেখা যায় ডার্ক পার্পল রংয়ের শাড়ি ও সাদা রংয়ের করসেট টপে। আবার পায়ে ছিল স্নিকার্স। শাড়ির সঙ্গে সাধারণত হিল পরতেই দেখা যায়। তবে তিনি হিল ও স্নিকার্রসের মধ্যে স্নিকার্সকেই বেছে নিয়েছেন। এককথায় শাড়ি ও স্নিকার্সে তাঁকে মোহময়ী দেখাচ্ছিল।


নিউ ইয়র্কের অলি-গলিতে তাঁকে এই লুকেই ঘুরতে দেখা গিয়েছে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর নিউ ইয়র্ক ভ্রমণের ছবি শেয়ার করেছেন। কোনও ছবিতে দেখা গিয়েছে, এক ক্যাফের বাইরে বসে হাতে তাঁর কফি, আবার কোনও ছবিতে দেখা গিয়েছে, সূর্যের দিকে একমনে তাকিয় রয়েছেন। ছবি শেয়ার করতেই সেগুলো মুহূর্তের মধ্যে ভাইরাল।


Follow us on :