২৬ এপ্রিল, ২০২৪

Tollywood: ফের টলিপাড়ায় শোকের ছায়া, প্রয়াত ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-26 17:09:43   Share:   

ফের টলিপাড়ায় (Tollywood) শোকের ছায়া। ছোট পর্দার দীর্ঘদিনের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chatterjee) শুক্রবার সকালে শেষনিঃশ্বাস (Passed Away) করেন। ফুসফুসে সংক্রমণের জেরে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে তাঁর। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। এদিন সকালে হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হয়ে মারা যান অনন্যা দেবী।

সোশ্যাল মিডিয়ায় সবার আগে এই খবর জানান টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। নিজের ফেসবুকে একটি পোস্ট করে তাঁর আত্মার শান্তি কামনা করেন। আর লিখেছিলেন, "Rest in peace Ananyadi"। তাঁর পোস্টের কমেন্ট বক্স থেকেই স্পষ্ট এ খবর টলিপাড়ার একাধিক মানুষই জানতেন না। সকলেই চমকে উঠলেন। তাঁর আত্মার চিরশান্তি কামনা করেছেন তারকা এবং নেটিজেনরা।

২০০৪ সালে অনিন্দিতা সর্বাধিকারি পরিচালিত ‘পরবর্তী সংবাদ দুপুর দুটোর সময়ে’ ছবিতে অভিনয় করেছিলেন অনন্যা চট্টোপাধ্যায়। ছবিটি সেরা টেলিফিল্মের পুরস্কারও পায় বেশ কয়েকটি জায়গা থেকে। এছাড়াও আরও বেশ কিছু ছবিতে তাঁকে দেখা গিয়েছে। তাঁর ছেলে দেবাঞ্জন চট্টোপাধ্যায়ও অভিনয় করেন। সম্প্রতি একসঙ্গে কাজও করেছিলেন মা ও ছেলে। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ টলিউড।


Follow us on :