০৯ মে, ২০২৪

Honeymoon: উত্তরবঙ্গে 'মিনি হানিমুন'-এ শ্রুতি-স্বর্ণেন্দু, গোপন ছবি ফাঁস
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-18 16:07:54   Share:   

সবাইকে চমকে ৯ জুলাই চুপিসারে আইনি বিয়ে সারেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)। তাঁদের প্রেমের সম্পর্কের কথা প্রায় সবারই জানা ছিল, কিন্তু আচমকাই তাঁদের বিয়ে করতে দেখে উত্তেজিত হয়ে পড়েন তাঁদের অনুরাগীরা। তবে তাঁদের বিয়ের পর্ব শেষ, তাই এবারে একা কিছু সময় কাটাতে দু'জনেই উড়ে গেলেন উত্তরবঙ্গে। পাহাড়-জঙ্গল-নদী দিয়ে ঘেরা ডুয়ার্সে চলে গেলেন তাঁদের 'মিনি হানিমুন' কাটাতে। হ্যাঁ, শ্রুতি-স্বর্ণেন্দু তাঁদের হানিমুনকে (Honeymoon) 'মিনি হানিমুন' বলেই উল্লেখ করেছেন। আর সেখানে যেতেই একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সকলের প্রিয় 'রাঙা বউ'।

শ্রুতির শেয়ার করা একাধিক ছবি-রিলস ভিডিও-তে দেখা যাচ্ছে, ডুয়ার্সে গিয়ে তাঁরা একে অপরের ভালোবাসায় মজে রয়েছেন। হানিমুনে যেতেই কখনও ছবি দিয়েছেন বিমানবন্দরের, আবার কখনও ছবি দিয়েছেন নদীর পাশে দাঁড়িয়ে। সেই নদীর পাশে দাঁড়িয়ে রিলস ভিডিও শেয়ার করেছেন তিনি। আবার কোনও ছবিতে দেখা গিয়েছে, নিজের জীবনসঙ্গীর কাঁধে মাথা রেখে ও তাঁক জড়িয়ে ধরে আদুরে ছবি।

তাঁর শেয়ার করা রিলস ভিডিও-তে দেখা গিয়েছে, এক পাহাড়ি নদীর পাশে সেই সৌন্দর্যকে উপভোগ করছেন। এরপর হানিমুনের দ্বিতীয় দিন সকাল সকাল মূর্তি নদীর উপর বানানো সেতুর উপর দাঁড়িয়ে তাঁকে রিল বানাতে দেখা গেল। তাঁর পরনে ছিল নিয়ন রঙের একটি চুড়িদার। ফলে ডুয়ার্সের শান্ত পরিবেশ, বৃষ্টিভেজা সবুজে মাখা জঙ্গল ও পাহাড়ি নদীর স্রোতে তাঁদের 'মিনি হানিমুন' যেন পরিপূর্ণ হয়ে উঠেছে।


Follow us on :