১৬ মে, ২০২৪

Swara Bhaskar: সন্তানসম্ভবা স্বরা ভাস্কর, সামাজিক মাধ্যমে দিলেন সুখবর
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-06 12:57:58   Share:   

সব জল্পনার অবসান। সামাজিক মাধ্যমে নিজের সন্তানসম্ভবা হওয়ার খবর দিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar)। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের (Fahad Ahmed) সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। বিয়ের চার মাসের মধ্যেই সুখবর দিলেন। বেশ কিছুদিন ধরেই সামাজিক মাধ্যমে স্বরার অন্তঃসত্বা (Pregnant) হওয়ার খবর ছড়িয়েছিল। যদিও এই নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। এবার একেবারে সামাজিক মাধ্যমে নিজের ছবি দিয়ে মা হওয়ার খবর ভাগ করে নিলেন।

অনেক তারকা অন্তঃসত্বা হওয়ার পর জাঁকজমকভাবে ছবি শ্যুট করে থাকেন। পরবর্তীতে সেই ছবি দিয়ে  সামাজিক মাধ্যমে সুখবর ভাগ করে নেন তাঁরা। যদিও বিয়ের মতোই, জীবনের নতুন সদস্যের আগমনের খবর ছিমছামভাবে দিয়েছেন স্বরা। পড়ন্ত বিকেলে, ছাদে তোলা বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। গোলাপি পোশাকে স্পষ্ট স্বরার স্ফীতোদর। পিছন থেকে তাঁকে জড়িয়ে রয়েছেন ফাহাদ।

সামাজিক মাধ্যমে ছবিগুলি আপলোড করে অভিনেত্রী লিখেছেন, 'কিছু সময় সব প্রার্থনার উত্তর একসঙ্গে পাওয়া যায়। আশীর্বাদধন্য, গর্বিত, উচ্ছসিত একইসঙ্গে দিশেহারা। আমরা নতুন এক দুনিয়ায় পা দিয়েছি।' স্বরা এবং ফাহাদের সন্তান আসতে চলেছে অক্টোবরে।


Follow us on :