ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Sushmita-Sen-and-Lalit-Modi-unfollows-each-other-in-twitter
Sushmita Sen: সোশাল মিডিয়ায় একে অপরকে আনফলো ললিত-সুস্মিতা, ভাঙনের ইঙ্গিত?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-06 16:32:07


ফের চর্চায় ললিত-সুস্মিতা (Lalit-Sushmita) জুটি। তবে এবার আলোচনা তাঁদের সম্পর্কের বিচ্ছেদ (Relation Breakup) নিয়ে। বলে রাখা ভাল, সম্প্রতি কিছুদিন আগে জল্পনার মধ্যেই একসঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন বিশ্বসুন্দরী এবং তাঁর প্রাক্তন রোহমান (Rohman Shawl)। তবে কি ফের নতুন করে শুরু হচ্ছে তাঁদের সম্পর্ক (Relation)? ললিত মোদীর সঙ্গে কাটানো সময় বা সম্পর্কের খবর সবটাই গুজব? যদিও এসব উত্তর অধরাই ছিল। তার মধ্যে নয়া খবর।

টুইটারে পরস্পরকে ‘আনফলো’ করে দিয়েছেন সুস্মিতা এবং ললিত।  শুধু তাই নয়, প্রাক্তন আইপিএল কর্তা তার আগে সুস্মিতা এবং তাঁর একসঙ্গে দেওয়া সব ছবি সরিয়ে অন্য প্রোফাইল পিকচার আপলোড করেছেন। টুইটার এবং ইনস্টাগ্রাম বায়ো থেকে মুছে দিয়েছেন সুস্মিতার নাম।

সুস্মিতা এবং রোহমান  ২০২১ সালে তাঁদের সম্পর্ক নেই বলে ঘোষণা করেন। তবে বন্ধুত্বটা থাকবে বলে জানিয়েছিলেন। ২০১৮ সালে তাঁদের সম্পর্কের শুরু হয়েছিল। সম্প্রতি যখন আইপিএলের প্রাক্তন কর্তা ললিত মোদী টুইট করে তাঁর সঙ্গে সুস্মিতার সম্পর্ক ঘোষণা করেন। এবং সুস্মিতা সেনকে 'বেটার হাফ' বলে সম্বোধনও করেন। তখন ট্রোলড হন নায়িকা। সেই সময় তাঁর পাশে দাঁড়িয়ে ছিলেন রোহমান। যদিও নায়িকা নিজে এই নিয়ে কোনও মন্তব্য করেননি।

উল্লেখ্য, ২০১০ সাল থেকে লন্ডনে রয়েছেন ললিত মোদী। কর ফাঁকি এবং আর্থিক তছরূপের অভিযোগ তাঁর বিরুদ্ধে নিয়ে আসা হয়েছিল। সেইসময় তিনি ভারত ছেড়ে মার্কিন মুলুকে পাড়ি দিয়েছিলেন।]






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন