১৪ মে, ২০২৪

Rhea:সামাজিক মাধ্যমে 'পতিতা' কটাক্ষ রিয়ার উদ্দেশে নয়, ভোলবদল সুশান্তর বোনের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-12 14:35:33   Share:   

রিয়াকে 'বেশ্যা' বলে সম্বোধন করেননি সুশান্তের বোন প্রিয়াঙ্কা সিং। রিয়ার ভিডিও প্রকাশ্যে আসার পরই প্রিয়াঙ্কা সিং কারোর নাম না করে যে ট্যুইটটি করেছিলেন, সেটি নাকি বিশেষ কোনও ব্যক্তিকে উদ্দেশ্য করে ছিল না। তবে এখন নেটিজেনদের প্রশ্ন, 'কেন প্রিয়াঙ্কা তাঁর ট্যুইটের বিশ্লেষণ করতে যাচ্ছেন?'

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক-কাণ্ডে হাজতবাসে থাকতে হয়েছে অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে। যদিও পরে তিনি জামিন পেয়ে যান। সুশান্তের মৃত্যুর পর প্রায় দীর্ঘদিন রিয়াকে বড় পর্দায় বা টিভি পর্দায় দেখা যায়নি। তবে এবারে তিনি টিভি পর্দায় ফিরতে চলেছেন রিয়ালিটি শো 'রোডিজ-১৩'-এর মাধ্যমে। এই শো-এর প্রচারের জন্য রিয়া একটি ভিডিও প্রকাশ্যে এনেছিলেন, যেখানে বলা হয়েছিল,'কী ভেবেছিলেন আমি ফিরে আসব না? ভয় পেয়ে যাব? এবার ভয় পাবে অন্য কেউ।' এর কিছুক্ষণ পরেই প্রিয়াঙ্কা সিং নাম না করেই রিয়াকে 'বেশ্যা' বলে কটাক্ষ করেন।

তবে তাঁর ট্যুইট যে কাউকে উদ্দেশ্য করে লেখেননি, তা নিয়ে বুধবার বিস্তারিত জানান প্রিয়াঙ্কা সিং। তিনি লেখেন,'আমার ওই ট্যুইটটি কোনও মানুষকে উদ্দেশ্য করে বলা হয়নি, যেমনটা সংবাদমাধ্যমে বলছে। চারিদিকে যা কিছু ঘটছে তা নিয়ে শুধু উদ্বেগ প্রকাশ করেছি।' অন্যদিকে প্রিয়াঙ্কার সমর্থনে নেটিজেনরা জানিয়েছেন, তাঁর বিশ্লেষণের কোনও প্রয়োজন নেই। অনেকে তাঁকে সমর্থন করে বলেন, তিনি যা বলেছেন সেটিই ঠিক। তবে প্রিয়াঙ্কার ট্যুইট নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি রিয়ার থেকে।


Follow us on :