১২ মে, ২০২৪

Sunny: 'তিন সন্তানের মা হওয়ার কথা ভাবিনি', সাক্ষাৎকারে অকপট সানি লিওনি
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-21 18:15:15   Share:   

কাজের পাশাপাশি মা হওয়ার দায়িত্বও ভালোভাবে পালন করে চলেছেন 'বেবি গার্ল' সানি লিওনি (Sunny Leone)। জীবনের একটা ভাগ খুব ভালো না কাটলেও বর্তমানে স্বামী ও তিন ছেলে-মেয়েকে নিয়ে সুখে সংসার করেছেন সানি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, একসময় তিনি নাকি তিন ছেলে-মেয়ের দায়িত্ব নেওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। উল্লেখ্য, ৭ বছর বয়সি কন্যা নিশা এবং ৫ বছরের যমজ পুত্র নোয়া এবং অ্যাশেরকে নিয়ে তাঁদের সানি ও ড্যানিয়েলের ভরা সংসার, তবুও তাঁর মুখে এমন কেন মন্তব্য?

একজন অভিনেত্রী হয়ে নয়, একজন মা হয়ে তিনি সাক্ষাৎাকারে জানিয়েছেন, 'আমি কখনও তিন সন্তানের মা হওয়ার কথা ভাবিনি। এক সময়ে এক সন্তান নেওয়ার মতোই পরিকল্পনা ছিল আমাদের। তবে আমি মনে করি, এটা ভগবানেরই ইচ্ছা ছিল, আর ভগবান যা করেন তা মঙ্গলের জন্যই করেন। আমিও এখন এটাই চাই ও এটাকেই পছন্দ করছি। আশা করছি, আমি তাঁদের ভালো মানুষ হিসেবে বড় করে তুলতে পারব।'

এখানেই শেষ নয় সানি তাঁর সন্তানদের শুধুমাত্র ভালো মানুষ নয়, তাঁদের কীভাবে বিভিন্ন ধরণের সংস্কৃতি, ঐতিহ্যের সঙ্গে পরিচয় করিয়ে দেন, সেই নিয়েও জানিয়েছেন রাগিণী এমএমএস-র অভিনেত্রী। তিনি আরও জানিয়েছেন, তিনি তাঁর যথাসাধ্য মতো চেষ্টা করে চলেছেন যাতে তিনি বিশ্বের সমস্ত সংস্কৃতি, উৎসবের কী অর্থ তা তাঁর ছেলে-মেয়েদের বোঝাতে পারেন।

উল্লেখ্য, ২০১১ সালে সানি ও ড্যানিয়েল ওয়েবার বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এরপর ২০১৭ সালে নিশাকে দত্তর নিয়েছিলেন তাঁরা। আবার ২০১৮ সালে দ্বিতীয়বার সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা-বাবা হয়েছেন তাঁরা।


Follow us on :