১৩ মে, ২০২৪

Suhana: মন্নতের খাটে সুহানা, সাদা-কালো ছবিতে যেন লাস্যময়ী শাহরুখ কন্যা
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-20 13:57:33   Share:   

বলিউডের বাদশা, শাহরুখ কন্যা সুহানা (Suhana Khan)। বাবার সঙ্গে ছোট্ট ফ্রকে ঘুরে বেড়ানো মেয়েটি এখন ২২-এর যুবতী। আগের থেকে অনেক পরিণত। সিনেমায় অভিনয় করছেন, মেকআপ বিপণন সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। বাদশা কন্যাকে এখন চেনা দায়। একসময় নানা কটাক্ষ কপালে জুটত। কিন্তু সেসব কুকথার তোয়াক্কা না করে নিজেকে তৈরী করেছেন সুহানা। পোশাকে-আবেদনে তিনি অনন্য হয়ে উঠছেন দিনদিন।

শাহরুখ-স্ত্রী গৌরী খানের বই 'কফি টেবল'এর জন্য দুটি ছবিতে ধরা দিয়েছেন সুহানা। সেই ছবি বর্তমানে ভাইরাল নেট দুনিয়ায়। ছবি দুটি সম্ভবত মন্নতে সুহানার বেডরুমের। বিরাট পালঙ্কে শুয়ে রয়েছে রাজকন্যে। সাদা ক্রপ টপ এবং ফ্লেয়ার্ড জিন্স পরে রয়েছেন তিনি। কালো-সাদা রঙের ছবিতে সুহানা যেন নাইন্টিজের নায়িকা। চোখ ফেরানো দায় তাঁর থেকে।

ইদানিং পাপারাৎজিদের ক্যামেরার চোখ একটু বেশিই মুহূর্তবন্দী করছে সুহানা খানকে। গ্যালারিতে শাহরুখের পাশে দাঁড়িয়ে, আইপিএলের নিলামে, অনেকগুলি চোখ যেন তাঁকেই দেখছে। মুক্তির অপেক্ষায় সুহানা অভিনীত সিনেমা 'দা অর্চিস'। এছাড়াও মেকআপ সংস্থার জন্য তাঁর বিজ্ঞাপন শ্যুটের অংশ এখন সকলে দেখতে পাচ্ছেন। সুহানার এই ছবিগুলিও রীতিমতো ভাইরাল।


Follow us on :