২৭ এপ্রিল, ২০২৪

Shubman: এবার কোনও সারা নয়, বরং অন্য এক নায়িকার জন্য মনে বসন্ত শুভমনের
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-07 09:53:43   Share:   

এই মুহূর্তে ট্রেন্ডিং-এ ভারতীয় ক্রিকেটার শুভমন গিল (Shubhman Gill)। সর্বদা 'সারা' (Sara) নিয়ে চর্চাতে থাকেন এই ভারতীয় ওপেনার (Indian Cricketer)। বাইশ গজের কেরামতিতেও মুগ্ধ সকলে। এবার চর্চায় উঠে এলেন অন্য এক নায়িকার জন্য। সে নায়িকার জন্য ক্রিকেট তারকার মন উড়ুউড়ু তা আর বলার অপেক্ষা রাখে না। কে সেই অভিনেত্রী? প্রশ্ন করতেই লাজুক মুখে শুভমনের উত্তর, ‘‘রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna)।’’

উল্লেখ্য, এর আগে শচীন তেন্ডুলকরের মেয়ে সারার সঙ্গে ডেট করছিলেন বলে শোনা গিয়েছিল। এমনকি তাঁদের ব্রেকআপ হয়ে যায় বলে সোশাল মিডিয়ায় রব উঠেছিল। যদিও এবিষয়ে দু'জনের কেউই মুখ খোলেননি। এরপর সারা আলি খানের সঙ্গে নাম জড়ায় শুভমনের। গত বছর অগস্ট মাসেই সারা ও শুভমনকে একসঙ্গে দেখা যায়। এক টিকটক ব্যবহারকারীর গোপন ভিডিওয় ধরা পড়ে যায় তাঁদের ‘ডিনার ডেট’। সবাই কার্যত চমকেই গিয়েছিলেন। সারাময় হয়ে উঠেছিল শুভমনের জীবন।

তবে কেবল প্রেম সংক্রান্ত চর্চায় থাকেন তা নয়। সেঞ্চুরি করাকে রীতিমতো অভ্যাসে পরিণত করে ফেলেছেন বছর তেইশের ওপেনার। বিধ্বংসী ইনিংস খেলে ভেঙেছেন একাধিক রেকর্ড। দেশের জার্সিতে টি-২০ ম্যাচে সর্বোচ্চ রানের ইনিংস আসে গিলের ব্যাট থেকে।


Follow us on :