১৫ মে, ২০২৪

Dasham Avtaar: পুজোয় আসছে সৃজিতের 'দশম অবতার', শুক্রবার শুরু হবে শ্যুটিং
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-20 17:44:22   Share:   

আবারও দুর্গাপুজোয় নিজের ছবি নিয়ে ফিরতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। ২০১৯ সালের দুর্গাপুজোয় শেষবার মুক্তি পেয়েছিল সৃজিত পরিচালিত 'গুমনামী'। তারপর করোনা কাল শুরু হয়। এর মাঝে আর পুজোয় আসেনি সৃজিতের সিনেমা। ২০২৩ এর দুর্গাপুজোয় 'দশম অবতার' (Dasham Avtaar) নিয়ে বড় পর্দায় প্রত্যাবর্তন হতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের। ২০ জুলাই, বৃহস্পতিবার বাগবাজারের বসু বাটিতে হয়ে গেল সিনেমার লোগো লঞ্চ।

তবে তিন বছর পর ছবি নিয়ে পর্দায় আসছেন পরিচালক। তাই তিনি একটু সাবধানী। সৃজিত তাঁর অন্যতম হিট সিনেমা 'বাইশে শ্রাবণের' নস্টালজিয়া ছুঁয়ে দশম অবতারের চিত্রনাট্য সাজিয়েছেন। বৃহস্পতিবার সিনেমার মোশন লোগো লঞ্চে পরিচালক বলেছেন, 'বাইশে শ্রাবণ যেখানে শেষ হয়েছে, সেখান থেকে শুরু হবে দশম অবতারের গল্প।'

এই ছবিতে থাকবেন বাইশে শ্রাবণের অফিসার প্রবীর রায়চৌধুরী এবং ভিঞ্চি দা সিনেমার অফিসার বিজয় পোদ্দারকে। আজ এই দুই অভিনেতাকে দেখা গিয়েছে মোশন লঞ্চে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছিল বাইশে শ্রাবণের প্রবীরের চেহারায়। এদিকে অনির্বাণ ভট্টাচার্যকে দেখা গিয়েছে বিজয় পোদ্দারের রূপেই। এছাড়াও উপস্থিত ছিলেন অভিনেতা যীশু সেনগুপ্ত এবং অভিনেত্রী জয়া এহসান।

ছবিতে গানের দায়িত্বে থাকবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত, রূপম ইসলাম এবং অনুপম রায়। বাইশে শ্রাবণের হিট গানগুলির পর এর সিক্যুয়েল দশম অবতারের গান নিয়েও প্রত্যাশা বাড়ল দর্শকদের। ছবির শ্যুটিং হতে চলেছে কলকাতার আনাচে কানাচে। ইতিমধ্যেই পরিচালক সৃজিত মুখোপাধ্যায় রেইকি করে শ্যুটিংয়ের জায়গাও ঠিক করে ফেলেছেন। শুক্রবার, ২১ জুলাই থেকে শুরু হবে সিনেমার শ্যুটিং। সিনেমা দেখতে অপেক্ষা করতে হবে পুজো পর্যন্ত।


Follow us on :