১৭ মে, ২০২৪

Byomkesh: দেবের পর এবার সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত দুর্গ রহস্যের প্রথম ঝলক মুক্তি
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-15 19:18:01   Share:   

টলিউডে টানটান ব্যোমকেশ (Byomkesh) দ্বৈরথ। একদিকে বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশ ও দুর্গ রহস্য। অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত দুর্গরহস্য। বিরসার ব্যোমকেশের চরিত্রে প্রথমবার দেখা যাবে অভিনেতা দেবকে (Dev)। অন্যদিকে সৃজিতের ব্যোমকেশ অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। ব্যোমকেশ ও দুর্গ রহস্যের অফিশিয়াল ট্রেলার রিলিজ হয়ে গিয়েছে ইতিমধ্যেই। সিনেমাটি বড় পর্দায় দেখা যাবে ১১ আগস্ট।

অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায়ের দুর্গ রহস্য কোমর বাঁধছে উন্মোচনের জন্য। শনিবার মুক্তি পেয়েছে প্রথম ঝলক। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় সামাজিক মাধ্যমে সেই ঝলক শেয়ার করে লিখেছেন, দুর্গের দুয়ার খুলছে আসতে আসতে, সত্যের পথ হচ্ছে পরিষ্কার।' যদিও এর থেকে বেশি কিছু এখন জানাননি পরিচালক। এই সত্যের খানিকটা ঝলক দর্শকেরা পাবেন ১৮ জুলাই।

সৃজিতের দুর্গ রহস্যে সত্যবতীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী সোহিনী সরকারকে। অন্যদিকে অজিতের ভূমিকায় অভিনয় করবেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়। এই সিরিজ মুক্তি পাবে ওটিটিতে। তবে সেই শুভদিন জানা যায়নি এখনও। টলি পাড়ার জনপ্রিয় পরিচালক বিরসা এবং সৃজিত দুজনেই। দুই ব্যোমকেশের গল্প যে একই তাও বোঝা হয়ে গিয়েছে। কেবল অভিনয়ে-পরিচালনায় কে কাকে টেক্কা দেবেন, এইবার সেটাই দেখার।


Follow us on :