ব্রেকিং নিউজ
South-Actress-Rambha-faces-road-accident-led-to-severe-injuries
Rambha: পথদুর্ঘটনায় আহত অভিনেত্রী রম্ভা, গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন তাঁর কন্যা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-01 18:18:38


একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন দক্ষিণী তারকা (South Indian Actor) রম্ভা (Rambha)। ২০১০ সালে সিনে দুনিয়ায় থেকে দূরে চলে যান তিনি। অন্টারিওতে গিয়ে কানাডার (Canada) ব্যবসায়ী ইন্থিরানকে বিয়ে করে সংসার জীবন শুরু করেন। মঙ্গলবার সকালে এক ভয়াবহ দুর্ঘটনার (Car Accident) শিকার হন তিনি ও তাঁর বাচ্চারা। স্কুল থেকে বাচ্চাদের নিয়ে বাড়ি ফিরছিলেন। সেসময় একটি গাড়ি দ্রুত গতিতে এসে তাঁদের গাড়িতে ধাক্কা মারে। একেবারে দুমড়ে-মুচড়ে যায় তাঁদের গাড়ি। সকলেই অল্পবিস্তর চোট পান। কিন্তু রম্ভার ছোট মেয়ে সাশা গুরুতর আঘাত পান বলে জানান অভিনেত্রী। বর্তমানে সাশা হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে কানাডার অন্টারিওতে। ইনস্টাগ্রামে নিজেই সে কথা জানিয়েছেন রম্ভা। ভাঙা গাড়ির ছবিও পোস্ট করেছেন তিনি। তবে তাঁর ছোট মেয়ে সাশার ছবি সবার আগে পোস্ট করেন এবং সকলকে বলেন সাশার জন্য যেন প্রার্থনা করেন। মর্মান্তিক সেই ছবিগুলি দেখে তাঁর ভক্তরা শিউরে উঠেছেন এবং সবার আরোগ্য কামনা করেছেন।

তাঁদের গাড়িতে ছিলেন ন্যানিও, তিনিও আহত হন। অভিনেত্রী হাসপাতাল থেকে মেয়ের ছবি পোস্ট করে লিখেছেন, “খুব খারাপ সময় যাচ্ছে। আমাদের গাড়িকে ধাক্কা মেরেছে আর একটি গাড়ি। আমরা সবাই ঠিক আছি। অল্পস্বল্প যা চোট লেগেছিল, সামলে উঠেছি। কিন্তু আমার ছোট্ট সাশাকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। সবাই প্লিজ় ওর জন্য প্রার্থনা করুন।”

উল্লেখ্য,  বলিউডে ১৯৯৭ সালে ‘জুড়ওয়া’ ছবির মাধ্যমে সকলের মন জয় করেছিলেন রম্ভা। দক্ষিণে অসংখ্য ছবিতে কাজ করেছেন তিনি। রজনীকান্ত, কমল হাসন, বিজয় এবং অজিতের মতো মহারথীদের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছিলেন। রম্ভা বর্তমানে সিনেমা জগৎ থেকে দূরে। এক পুত্র ও দুই কন্যাও স্বামী নিয়ে ভালো রয়েছেন সংসারে। তবে এই গাড়ি দুর্ঘটনায় কিছুটা আতঙ্কিত তাঁরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন