১৬ এপ্রিল, ২০২৪

Sonakshi: সোনাক্ষীর নতুন সিনেমার টিজার মুক্তি, কেমন হল প্রথম ঝলক ?
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-26 14:26:32   Share:   

বলিউডের অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন শত্রুঘ্ন সিনহা কন্যা সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। সলমানের বিপরীতে 'দাবাং' সিনেমায় অভিনয় জগতে ডেবিউ করেছিলেন তিনি। সেই সিনেমায় পুলিস অফিসার চুলবুল পান্ডের স্ত্রী-এর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এবার একেবারে পুলিসের চরিত্রেই দেখা যাবে সোনাক্ষীকে। বুধবার মুক্তি পেয়েছে সোনাক্ষীর আসন্ন সিনেমা 'দাহাড়' (Dahad) এর টিজার। সেখানে দেখা গিয়েছে অভিনেত্রীর চরিত্রের প্রথম ঝলক।

আসন্ন ক্রাইম থ্রিলারে সোনাক্ষীকে দেখা যাবে মহিলা নারীর চরিত্রে। একটি গ্রামের ২৭টি মহিলাকে খুন করা হয়েছে। এর বিরুদ্ধে যখন কেউ প্রতিবাদ করেনি, তখন দেখা যায় সোনাক্ষীকে। তাঁর চরিত্রের নাম সাব ইন্সপেক্টর অঞ্জলি ভাটি। এই অফিসারই নামবে তদন্তে। সিনেমার চিত্রনাট্য যে খুব একটা সহজ হবে না তা বোঝাই যায়। মহিলা নিখোঁজ ও খুনের তদন্ত বেশ কঠিন হতে চলেছে। অঞ্জলি কীভাবে সেই তদন্তের সুরাহা করে, অভিনেত্রীর চরিত্রকে কতটা সমস্যার মোকাবিলা করতে হয় তা বোঝা যাবে সিনেমা মুক্তি পেলে।

দেড় মিনিটের টিজারে 'দাহাড়'-এর চিত্রনাট্য সম্পর্কে প্রাথমিক ধারণা পাওয়া গিয়েছে। সোনাক্ষীর ঝলকও দেখা গিয়েছে ঠিকই। তবে অভিনেত্রীর নজরকাড়া কোনও ছাপ দেখা যায়নি টিজারে। আরেকটু অপেক্ষা করতে হতে পারে সিনেমার ট্রেলারের জন্য। ১২ মে ওটিটি-তে মুক্তি পাবে ছবিটি।


Follow us on :