২৬ এপ্রিল, ২০২৪

Kapil: লন্ডন বিমানবন্দরে কোন ঘটনায় কষ্ট পান কপিলের মা, শুনুন কাহিনী
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-23 10:33:44   Share:   

কপিল শর্মার (Kapil Sharma) ভক্তরা চিনতে পারলেন না তাঁর মা'কে, কী হল তারপর! বলি দুনিয়ায় কপিল শর্মা জনপ্রিয় একটি নাম। দশকের পর দশক ধরে তিনি হাস্যরসে ভরিয়ে দিয়েছেন বিনোদন জগতকে। 'দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার শো'-এর মাধ্যমে জনপ্রিয়তা পান কপিল। এরপর পিছনে ফিরে তাকাতে হয়নি। বর্তমানে তাঁর 'কপিল শর্মা শো' তুমুল জনপ্রিয়তা পেয়েছে। তবে শুধুমাত্র যে কপিল জনপ্রিয় তা নয়। কপিলের স্ত্রী ও মা সমান জনপ্রিয় কপিল ভক্তদের কাছে।

কপিলের পাশাপাশি তাঁর স্ত্রীয়ের কমেডি টাইমিং ভালো সেই প্রমাণ দর্শকরা আগেই পেয়েছে। এবার কপিল শোনালেন তাঁর মায়ের কথা। তবে টেলিভিশনের পর্দায় নয়, বাস্তবেই কপিলের ভক্তদের সঙ্গে তাঁর মা কী মজা করলেন, তা জানলে অবাক হবেন। স্ট্যান্ডআপ কমেডিয়ান জাকির খানের সঙ্গে এক সাক্ষাৎকারে এই স্মৃতি ভাগ করে নেন কপিল।

কপিল জানান, একবার কপিলের সঙ্গে লন্ডন গিয়েছিলেন তাঁর মা। সেখানে কপিলকে দেখে তাঁর কিছু ভক্তরা ছবি তুলতে আসেন। কপিল শর্মার মা'কে নাকি সেই ভক্তরা দেখেননি। এই ঘটনায় কষ্ট পান কপিলের মা। কেন তাঁর সঙ্গে ছবি তুললেন না ভক্তরা তা জানতে কপিলের মা নাকি সটান ডাক দেন সেই ভক্তদের। ভক্তরা এবার কপিলের মা'কে দেখে অবাক হন।

ইন্টারভিউতে কপিল বলেন, তাঁর বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকেন তাঁর মা। অনেকেই এখন তাঁকে চেনে। এই বয়সে এত স্টারডম বেশ উপভোগ করেন কপিলের মা।


Follow us on :