২৬ এপ্রিল, ২০২৪

Sonu: মুম্বইয়ের শো চলাকালীন সোনু নিগমের উপর হামলা, আহত গায়কের বন্ধু-সহ ২
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-21 15:03:40   Share:   

মুম্বইয়ের চেম্বুরে সঙ্গীতশিল্পী সোনু নিগম (Attack on Sonu Nigam) ও তাঁর সঙ্গীরা আক্রান্ত। অনুষ্ঠান চলাকালীন সোমবার সন্ধ্যায় মুম্বইয়ের (Mumbai Concert) চেম্বুর এলাকায় তিনি আক্রান্ত হন বলে জানা গিয়েছে। এই ঘটনায় তাঁর বন্ধু রব্বানি খান আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে স্থানীয় একটি সূত্রের দাবি। সোমবার চেম্বুরের অনুষ্ঠানে গান গাইছিলেন সোনু। ওই সময় স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে, গায়কের ম্যানেজারের সঙ্গে অভব্য আচরণ করেন। এমনটাই অভিযোগ করেছে গায়কের ঘনিষ্ঠ মহল। অনুষ্ঠান চলাকালীন বিধায়কের ছেলে ম্যানেজারকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন। তখন মঞ্চ থেকে নামছিলেন গায়কও। অভিযোগ, ওই সময় সোনুকে ধাক্কা মারেন বিধায়কের ছেলে। এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যদিও ওই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন ডিজিটাল।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, সোনুকে ধাক্কা দেওয়ার সময় বিধায়কের ছেলে এবং সোনুর মাঝখানে চলে আসেন গায়কের দেহরক্ষী। তাঁকে ধাক্কা মেরে সিঁড়ি থেকে ফেলে দেন অভিযুক্ত। এরপর সোনুকে ধরতে গেলে তাঁকে বাঁচাতে এগিয়ে আসেন গায়কের বন্ধু রব্বানি খান। রব্বানিকে এরপর ধাক্কা মারেন অভিযুক্ত। প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রায় সাত ফুট নীচে পড়ে যান তিনি। এই ঘটনায় গায়কের কোনও চোট লাগেনি কিন্তু তাঁকে বাঁচাতে গিয়ে দু’জন আহত হয়েছেন।

সোমবার রাতেই সোনু নিগমের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৪১ এবং ৩৩৭— এই তিনটির ধারায় মামলা নথিভুক্ত করা হয়েছে বলে পুলিস জানিয়েছে। চেম্বুর থানায় এফআইআর দায়ের করেন শিল্পী।


Follow us on :