১১ মে, ২০২৪

Shweta: ৪২ বছরেও গ্ল্যামারাস শ্বেতা, সাহসী ছবিতে উষ্ণতা বাড়ালেন 'প্রেরণা'
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-14 17:25:00   Share:   

বয়স যে কেবলামাত্র সংখ্যা, তা ফের প্রমাণিত করলেন টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। ৪০ বছর পেরিয়ে গিয়েছে ২ বছর আগেই, বয়স এখন তাঁর ৪২। কিন্তু ভাঁটা পড়েনি তাঁর গ্ল্যামারে। টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারিকে অনেকেই 'কসৌটি জিন্দেগি কি'-এর প্রেরণা বলেই চেনেন। কারণ সেখান থেকেই তাঁর কেরিয়ারের পথ চলা শুরু হয়েছিল। তবে সেই শ্বেতা আর এখনকার শ্বেতার মধ্যে বয়সের অনেক তফাৎ কিন্তু গ্ল্যামার যেন ঠিক একই রয়ে গিয়েছে। সম্প্রতি তাঁর কিছু ছবি ভাইরাল হয়েছে, যা দেখে মুগ্ধ নেটাগরিকরা (Netizen)।

সম্প্রতি শ্বেতা তিওয়ারি তাঁর এক ফটোশ্যুট করেন। সেই ছবিতে তিনি নিজেকে যেন এক অন্য রূপেই ধরা দিয়েছেন। তাঁর পরনে রয়েছে সাদা ডিপ নেক টপ, কালো রংয়ের শর্ট স্কার্ট ও টপের উপর ছিল কালো রংয়ের জ্যাকেট। তাঁর এই ছবি তাক লাগিয়ে দিয়েছে নেটিজেনদের। তাঁর বয়স যে ৪২, তাঁকে দেখে কেউ বলতেই পারবে না। কারণ তাঁর এমনই গ্ল্যামারাস লুক। আর এই রূপ দেখেই মন্ত্রমুগ্ধ নেট দুনিয়া।

কিন্তু এখানেও রয়েছে সমালোচনা। অনেক নেটিজেনই তাঁর এই রূপ পছন্দ হয়নি। ফলে তাঁর এই বোল্ড লুকের জন্য ট্রোলের শিকারও হতে হয়েছে। তাঁকে এমনকি 'বেশরম' বলেও সম্বোধন করা হয়েছে। কেউ আবার বলেছেন, 'আপনাকে ভারতীয় পোশাকেই বেশি ভালো লাগে।' তবে তাঁর এই নতুন লুকের প্রশংসা করেছেন অনেক নেটিজেন।


Follow us on :