ব্রেকিং নিউজ
Shweta-Singh-elder-sister-of-Sushant-Sigh-sought-security-for-the-morgue-staffs
Sushant: 'সুশান্ত খুন হয়েছেন' দাবি করা মর্গ কর্মীর নিরাপত্তা চাইলেন অভিনেতার দিদি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-28 14:33:24


খুব কম সময়ে সকলের মন জয় করে না ফেরার দেশে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। মৃত্যুর দু'বছর পরও তাঁর স্মৃতি এখনও সকলের মনে দগদগে। সম্প্রতি এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে কুপার হাসপাতালের মর্গের কর্মী রূপকুমার শাহ দাবি করেছিলেন, সুশান্তের দেহে এবং গলায় একাধিক ক্ষতের দাগ ছিল। সুশান্ত আত্মহত্যা (Suicide) করেননি। তাঁকে খুন (Murder) করা হয়েছে। একথা বলার কারণে রূপকুমার শাহের প্রাণসংশয় হতে পারে বলে আশঙ্কাপ্রকাশ করেছেন প্রয়াত অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি। সে কারণে ওই মর্গকর্মীর নিরাপত্তার দাবি জানিয়ে আবেদন জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে।

ওদিন সাক্ষাৎকারে মর্গ কর্মী আরও দাবি করেছেন, তিনি ঘটনার কথা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছিলেন। তবে কর্তৃপক্ষ তাঁকে ‘নীতি’ মেনে কাজের নির্দেশ দেন। তবে তিনি সত্য সকলের সামনে আনতে চান বলেও জানান। এ প্রসঙ্গে উল্লেখ্য, কুপার হাসপাতালেই ময়নাতদন্ত করা হয়েছিল অভিনেতার।

১৪ জুন, ২০২০, সেদিন একটা খবরে থমকে গিয়েছিল গোটা দেশ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। ওই দিন মুম্বইয়ে বান্দ্রার ফ্ল্যাটে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। মুম্বই পুলিস প্রাথমিক তদন্তে জানিয়েছিল মানসিক অবসাদ থেকে'আত্মহত্যা' করেছেন অভিনেতা। কিন্তু এমন প্রাণোচ্ছ্বল ছেলে আত্মহত্যা করতে পারে, মানতে পারেনি তাঁর পরিবার, অনুরাগীরা।

সুশান্তর মৃত্যুর পর তদন্তে নামে এনসিবি, ইডি-সহ একাধিক কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই ঘটনায় নাম জড়ায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম। তাঁর বিরুদ্ধে আর্থিক তছরুপ, মাদক পাচার থেকে শুরু এরকম নানা অভিযোগ ওঠে। এমনকী জেলবন্দিও করা হয় রিয়া (Rhea Chakraborty) ও তাঁর ভাইকে। বর্তমানে তাঁরা জামিনে মুক্ত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন