১২ মে, ২০২৪

Amitabh-Jaya: অমিতাভ-জয়ার বিয়ের ৫০ বছর পার, দীর্ঘ বিবাহ জীবনের রহস্য ফাঁস কন্যা শ্বেতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-03 14:49:22   Share:   

৫০ তম বিবাহবার্ষিকী (Wedding Anniversary) উদযাপন করছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও জয়া বচ্চন (Jaya Bachchan)। ১৯৭৩ সালের ৩ জুন অর্থাৎ আজকের দিনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। তাঁদের এই বিশেষ দিনে শুভেচ্ছা জানালেন তাঁদের কন্যা শ্বেতা বচ্চন (Shweta Bachchan)। সঙ্গে শেয়ার করলেন বাবা-মায়ের এক অদেখা ছবি। এর পাশাপাশি তাঁদের এই দীর্ঘ সম্পর্ক টিকে থাকার পিছনে কী রহস্য রয়েছে, তাও ফাঁস করলেন শ্বেতা।

শ্বেতার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবিতে জয়া ও অমিতাভ একের অপরের দিকে গভীর দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন। একে অপরের চোখে তাকিয়ে তাঁরা কোথায় যেন হারিয়ে গিয়েছেন! বিগ বি-এর পরনে রয়েছে প্রিন্টেড শার্ট ও পুরনো স্টাইলের ঢিলেঢালা প্যান্ট। আবার জয়া বচ্চনের পরনে রয়েছে শাড়ি। শ্বেতা ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'হ্যাপি ৫০, বাবা-মা। তোমরা এখন থেকে গোল্ডেন হলে।' এই পোস্টের পাশাপাশি তিনি জানালেন তাঁর বাবা-মায়ের দীর্ঘ সম্পর্কের নেপথ্যে কী কারণ রয়েছে। তিনি বলেন, 'আমি একবার মাকে জিজ্ঞেস করেছিলাম, এতদিন বিয়ে টিকিয়ে রাখার গোপন রহস্য কী? উত্তরে মা বলেছিলেন ভালোবাসা। আর বাবা? তাঁর উত্তর ছিল বউ যা বলে তাই ঠিক। এটাই বিয়ে টিকিয়ে রাখার মূল মন্ত্র।'

১৯৭৩ সালের ৩ জুন জয়া বচ্চনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অমিতাভ বচ্চন। খুবই সাধারণ ছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান। অনস্ক্রিন ও অফস্ক্রিন, দু'জায়গাতেই তাঁদের জুটি মানুষের থেকে অনেক ভালোবাসা পেয়েছে। একাধিক ওঠা-নামার মধ্যে অবশেষে তাঁরা একে অপরের সঙ্গে ৫০ বছর কাটিয়ে দিলেন। একাধিক তারকা শ্বেতার এই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন।


Follow us on :