১৪ মে, ২০২৪

Shloka: নতুন সদস্যের আগমন হতে চলেছে আম্বানি পরিবারে, কে সে?
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-02 11:47:54   Share:   

আম্বানি (Ambani) পরিবারে এল ফের এক খুশির খবর। তাঁদের পরিবারে আসতে চলছে নতুন সদস্য। দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন আম্বানি পরিবারের বড় বৌমা শ্লোকা মেহতা (Shloka Mehta)। আরও একবার দাদু-ঠাকুমা হতে চলেছেন মুকেশ ও নীতা আম্বানি। এই খুশির খবর জানা গিয়েছে কালচারাল সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় দিনে। সেই অনুষ্ঠানে শ্লোকাকে তাঁর 'বেবি বাম্প' 'ফ্লন্ট' করতে দেখা গিয়েছে।

দেশে প্রথমবার খুলতে চলেছে 'কালচারাল সেন্টার'। তারই উদ্বোধনী অনুষ্ঠান ৩ দিন ধরে চলছে। যার অতিথি লিস্টও চোখ ধাঁধানো। সেখানে দেখা গিয়েছে, বলিউড-হলিউড থেকে রাজনৈতিক, ক্রীড়াজগতের নানা ব্যক্তিত্বকে। বলাই বাহুল্য, নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠান একপ্রকার নক্ষত্রখচিত। আর এই মুহূর্তেই আরও এক খুশির খবর প্রকাশ্যে এসেছে।

এই অনুষ্ঠানের প্রথম দিনে আকাশ আম্বানি ও তাঁর স্ত্রী শ্লোকা আম্বানি হাতে হাত ধরে অনুষ্ঠানে পৌঁছেছিলেন। আকাশ পরেছিলেন সবুজ কুর্তা, প্যান্ট এবং সঙ্গে জ্যাকেট। আর শ্লোকা পরেছিলেন সবুজ গর্জাস শাড়ি, সঙ্গে ম্যাচিং হাফ-হাতা অলঙ্কৃত ব্লাউজ, এবাং গায়ে ছিল সোনার এমব্রয়ডারি করা দোপাট্টা। দ্বিতীয় দিনে শ্লোকাকে ইন্দো-ওয়েস্টার্ন রুপে দেখা যায়। হল্টার নেকলাইনের এমব্রয়ডারি করা সবুজ রংয়ের টপ ও এমব্রয়ডারি করা লেহেঙ্গা পরেছিলেন তিনি। দু'দিনই তাঁকে অপরূপ দেখাচ্ছিল। এছাড়াও তাঁর বেবি বাম্প তাঁর সৌন্দর্যতাকে যেন আরও বেশি করে ফুটিয়ে তুলেছিল। শ্লোকার ছবি সেলেব্রিটি মেকআপ আর্টিস্ট পুণীত বি সাইনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে ছবির কমেন্ট সেকশন।


প্রসঙ্গত, ২০১৯ সালের ৯ মার্চ বিয়ে হয় আকাশ ও হিরের ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোকার। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে বসেছিল সেই মেগা বিয়ের জমকালো আসর। ঝকমকে আলোয় সেজে উঠেছিল আম্বানিদের বাসভবন। উপস্থিত ছিলেন সিনেমা, রাজনীতি, বাণিজ্য জগতের তাবড় সেলেবরা। এরপর ২০২০ সালের ডিসেম্বরে কোল আলো করে আসে তাঁদের প্রথম সন্তান। তার নাম পৃথ্বী। আর এবারে তাঁদের দ্বিতীয় সন্তানের অপেক্ষায় দিন গুণছে আম্বানি পরিবার।


Follow us on :